আজ || সোমবার, ০৬ মে ২০২৪
শিরোনাম :
  তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ       বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত    
 


কেশবপুরে জমি নিয়ে বিরোধ প্রতিপক্ষের হামলা মহিলা সহ আহত ৪

মেহেদী হাসান জাহিদ, কেশবপুর প্রতিনিধি :
কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মহিলা সহ ৪ জন আহত হয়েছে।আহতদেরকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ফারুক সরদার বাদি হয়ে ৬ জনের নামে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

থানার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার প্রতাপপুর গ্রামের ফারুক সরদারের সাথে প্রতিবেশী এরফান সরদারের সঙ্গে দীর্ঘদিন জমি সংক্রান্ত বিরোধ চলছে। এরই জের ধরে সোমবার সকালে ফারুক সরদার বাড়িতে না থাকায় প্রতিপক্ষ এরফান সরদার, কালাম সরদার, রাজু হোসেন, শিহাব হোসেন, সালেহা বেগম, বিলকিছ খাতুন মিলে ফারুক সরদারের বাড়ির উঠানে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এ সময় ফারুক সরদারের ভাই প্রতিবাদ করলে প্রতিপক্ষরা বাঁশের লাঠি দিয়ে তার ভাইকে মারপিট করতে থাকে। মারপিট ঠেকাতে গেলে ফারুক সরদারের স্ত্রী মঞ্জুয়ারা বেগম (২৬), চাচি নবিজান বেগম (৬০), ভাবি ফতেমা বেগম (২৫) কে মারপিট করে আহত করে। এ ব্যাপারে এরফান সরদারের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, তারা আমাকে ও শিহাব হোসেনকে মারপিট করে আহত করে। আমরা ২ জন কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুীর বিভাগ থেকে চিকিৎসা নিয়েছে।

এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার উপপরিদর্শক মিজানুর রহমান বলেন, অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


Top