আজ || শনিবার, ০৪ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


৪ঠা মার্চ তালায় ১৩তম ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিল

সাতক্ষীরার তালায় আদর্শ যুব সংঘের আয়োজনে ও তালাবাসীর সহযোগিতায় আগামী ৪ মার্চ ১৩তম ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে।
তালা পুরাতন হাইস্কুল ময়দানে স্বাস্থ্যবিধি মেনে এ মাহফিল অনুষ্ঠিত হবে।

তালা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মীর জাকির হোসেনের সভাপতিত্বে উক্ত মাহফিলে প্রধান মুফাস্সীর হিসেবে বক্তব্য রাখবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বক্তা মুফাস্সীর কুরআন মাওলানা এম. হাসিবুর রহমান (চট্টগ্রাম)। প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন ইসলামি চিন্তাবিদ মাওলানা মাহমুদুল হাসান (ঢাকা)।

মাহফিলে তালা উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের খতিব মাওলানা তাওহীদুর রহমানের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তালা উপজেলা ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, তালা সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোড়ল আজিজুর রহমান।

আদর্শ যুব সংঘ ও মাহফিল বাস্তবায়ন কমিটির সভাপতি শেখ নজরুল ইসলাম বলেন, আদর্শ যুব সংঘের আয়োজনে ও তালাবাসীর সার্বিক সহযোগিতায় এই ঐতিহাসিক মাহফিলটি এক যুগ ধরে করে আসছি। এবার ১৩ তম মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমরা ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। এসময় তিনি সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে, মাস্ক পরিধান করে মাহফিলে আসার আহ্বান জানান।

 


Top