আজ || রবিবার, ০৫ মে ২০২৪
শিরোনাম :
  কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী    
 


তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা

তালায় ২০০৯ সালের এসএসসি বন্ধু শম্ভু কুমার সিংহকে ৩০ হাজার টাকা চিকিৎসা সহায়তা দিয়েছে বন্ধুরা। আজ সন্ধ্যায় হাজরাকাটি এলাকায় শম্ভু কুমারের বাবার কাছে টাকা তুলেদেন।
শম্ভুর বাবা বাসুদেব সিংহ জানান, আমার ছেলে তালায় একটি মোটরসাইকেল গ্যারেজে কাজ করতো আমাদের সংসার ভালোই চলছিলো কিন্তু হঠাৎ করে সে মানসিক রোগে আক্রান্ত হওয়ায় তাকে বাড়িতে আটকে রেখে চিকিৎসা করায়। কিন্তু অর্থের অভাবে তার চিকিৎসা এক প্রকার বন্ধ সে মানসিক ভারসাম্যহীন ভাবে রাস্তায় ঘরে বেড়ায়। তার বন্ধুরা তাজুল ইসলাম বুলবুল, সৈকত রহমান শিমুল, আলামিন শম্ভুর চিকিৎসার জন্য আমাকে ৩০ হাজার টাকা দিয়েছে। আমি তাদেরকে ধন্যবাদ জানায় বিপদে আমাদের পাশে দাঁড়ানোর জন্য। আমি তাদের জন্য আশিরবাদ করি তারা যেন এমনি ভাবে অসহায় মানুষের পাশে থেকে সেবা করে যেতে পারে।
তাজুল ইসলাম বুলবুল বলেন, মানবিকতার জন্য আমাদের বন্ধু শম্ভুকে আমাদের বন্ধুদের পক্ষ থেকে চিকিৎসার জন্য ৩০ হাজার টাকা দিয়েছি সে যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুক সেটাই আমাদের প্রত্যাশা।


Top