আজ || সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
শিরোনাম :
 


২রা মার্চ পতাকা দিবস ঘোষণার দাবীতে জেএসডি আলোচনা সভা

২রা মার্চ পতাকা দিবস ঘোষণার দাবীতে সাতক্ষীরা তালায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। তালা উপজেলা জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) আয়োজিত বুধবার বিকাল ৩টায় তালা বাজারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেএসডি’র তালা উপজেলা সভাপতি গোবিন্দ ভদ্র। প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনৈতিক জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি)’র কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য মীর জিল্লুর রহমান।

বক্তব্য রাখেন জেএসডি’র সাতক্ষীরা জেলা নেত্রী মহুয়া মঞ্জুরী, জেএসডি’র জাতীয় পরিষদের সদস্য পলাশী আক্তার, তালা উপজেলা সাধারণ সম্পাদক মীর রফিকুল ইসলাম, পাইকগাছা উপজেলা জেএসডি’র সভাপতি মোঃ আইয়ুব আলী, জেএসডি নেতা শেখ ফজর আলী। আলোচনায় অংশগ্রহণ করেন বিভিন্ন এলাকার নেতাকর্মীবৃন্দ।

বক্তারা বলেন যে, স্বাধীনতার সঠিক ইতিহাস তুলে ধরার জন্য ২রা মার্চ পতাকা দিবস ঘোষণা করে মুক্তিযোদ্ধার চেতনা সমুন্নত রেখে আগামী প্রজন্মকে মুক্তিযোদ্ধার চেতনায় উজ্জীবিত করে জাতিকে এগিয়ে নিয়ে যাওয়ার এখনই সময়। ঔপনিবেশিক ধাচের আইন-কানুন পরিবর্তে স্বাধীন দেশের যুগোপযোগী আইন প্রণয়ন করতে হবে।

প্রদেশ গঠন, উপজেলা ও জেলা পরিষদকে শক্তিশালী করা, দেশের প্রতিটি উপজেলাতে শিল্প কারখানা গড়ে তোলা দ্বিকক্ষ বিশিষ্ট পার্লামেন্ট গঠন করা এবং জাতীয় সরকার গঠন করে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র প্রতিষ্ঠিত করে জেএসডি’র পতাকাতলে আসার জন্য আহ্বান জানান।
##


Top