আজ || রবিবার, ০৫ মে ২০২৪
শিরোনাম :
  কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী    
 

আক্রান্তের সংখ্যা ৭০


স্বাস্থ্যবিধি না মানায় প্রতিনিয়ত বাড়ছে করোনা : পাইকগাছার আরো এক ইউপি চেয়ারম্যান সহ ১২ ব্যক্তি সনাক্ত

পাইকগাছার আরো এক ইউপি চেয়ারম্যান সহ নতুন করে ১২ ব্যক্তির মধ্যে করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে এলাকায় করোনা আক্রান্তের সংখ্যা ৭০ ছাড়িয়ে গেল।

পাইকগাছায় স্বাস্থ্যবিধি না মানায় প্রতিনিয়ত বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। লকডাউন প্রত্যাহারের পর প্রবণতা কমে এসেছে স্বাস্থ্যবিধি মানার। প্রতিটি ক্ষেত্রে কারোর মধ্যে যেন স্বাস্থ্যবিধি মানার কোন লক্ষণ নাই। অনেকেই মাস্ক পরলেও সামাজিক দূরত্ব বজায় রাখছেন না। ফলে নানাভাবে সংক্রমিত হচ্ছে মানুষ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার জানান, রোববার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে অত্র উপজেলার ১৫টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১২ জনের কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ ও ৩ জনের রিপোর্ট নেগেটিভ পাওয়া যায়।

যাদের করোনা সনাক্ত হয়েছে এরা হলেন, গদাইপুর ইউপি চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান (৫০), আরিফ বিল্লাহ (২৮), পৌরসভার ৯নং ওয়ার্ডের রণজিৎ মন্ডল (৫৭), হরিঢালী ইউনিয়নের হরিদাশকাটী গ্রামের আমিনুর রহমান (২১), সেলিমুজ্জামান (৩৫), শাহারা বানু (৪৫), নার্গিস পারভীন (৫০), খাদিজা খাতুন (১৮), রেহেনা খাতুন (৪৫), আজিজুর রহমান (৩০), শাহানা খাতুন (৩৩) ও কামরুল হাসান (৪৫)।

এদিকে উপজেলা সদরের সোনালী ব্যাংক শাখার ৩ কর্মকর্তার করোনা সনাক্ত হওয়ায় শাখাটিকে সংক্রমিত হওয়ার জন্য অধিক ঝুঁকিপূর্ণ প্রতিষ্ঠান হিসেবে বিবেচনা করা হচ্ছে। ৩ কর্মকর্তা আক্রান্ত এবং অনেকের মধ্যে উপস্বর্গ দেখা দেওয়ায় অনেকেই বলছেন সোনালী ব্যাংক এখন এলাকার করোনা হটস্পর্ট। সংক্রমন প্রতিরোধে ব্যাংক কর্তৃপক্ষ ইতোমধ্যে বন্ধ রেখেছেন লেনদেন কার্যক্রম।

এদিকে স্বাস্থ্য বিভাগ ও অন্যান্য সূত্র অনুযায়ী গত পহেলা জুন থেকে অত্র এলাকায় এ পর্যন্ত ৭৩ ব্যক্তির করোনা সনাক্ত হয়েছে। একই সময়ের মধ্যে ২৯ ব্যক্তি সুস্থ্য হয়েছে বলে জানাগেছে।

 

 

 

 

 

 

 

 


Top