আজ || শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
 


সাফ অনুর্ধ্ব-১৯ নারী ফুটবল দলে সাতক্ষীরার মেয়ে প্রান্তি

বাংলাদেশে অনুষ্ঠিত সাফ অনুর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২১ এর জন্য ২৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। ঘোষিত স্কোয়েোড একজন জন ডিফেন্ডার হিসেবে সাতক্ষীরার কৃতি সন্তান আফঈদা খন্দকার প্রান্তি স্থান পেয়েছেন। সাতক্ষীরা সুলতানপুরের কৃতি সন্তান আফঈদা খন্দকার প্রান্তি জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও জেলা ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মমতাজ খাতুন মিরা দম্পতির ছোট মেয়ে। তাদের বড় মেয়ে আফরা খন্দকার প্রাপ্তি সদ্য সমাপ্ত ৬ষ্ট সিনিয়র বক্সিং চ্যাম্পিয়নশীপে রৌপ্য পদক অর্জন করেছেন।
২৩ সদস্যের স্কোয়াডের মধ্যে গোলকিপার হিসেবে আছে ৩ জন, ডিফেন্ডার ৮ জন, মিডফিল্ডার ৬ জন এবং ফরওয়াড আছে ৬ জন। বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে ভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে ২৩ সদস্যের অ-১৯ নারী ফুটবল দলের এই স্কোয়াড ঘোষণা করা হয়। আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে সাফ অনুর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২১ এর খেলাগুলো অনুষ্ঠিত হবে। এবারের আসরে বাংলাদেশসহ মোট ৫ টি দল অংশগ্রহণ করছে। বাকীগুলো হল, ভারত, নেপাল, ভুটান ও শ্রীলঙ্কা অনুর্ধ্ব-১৯ নারী ফুটবল দল।
এদিকে আফঈদা খন্দকার প্রান্তির পিতা খন্দকার আরিফ হাসান প্রিন্স ও মাতা মমতাজ খাতুন সাতক্ষীরা তথা দেশবাসীর কাছে তাদের দু’কন্যার জন্য দোয়া চেয়েছেন।

 


Top