আজ || মঙ্গলবার, ১৪ মে ২০২৪
শিরোনাম :
  তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন    
 


সাতক্ষীরা সীমান্তে ১৫টি স্বর্ণের বারসহ পাচারকারী গ্রেপ্তার

ভারতে পাচারকালে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষ্মীদাড়ি সীমান্তে ১৫টি স্বর্ণের বারসহ হাফিজুর নামের একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি।

বিজিবির দাবি, আটক হাফিজুর একজন চোরাকারবারী।

বিজিবির ভোমরা কোম্পানির একটি টহলদল লক্ষ্মীদাড়ি বেড়িবাঁধের ওপর থেকে স্বর্ণসহ হাফিজুরকে আটক করে। জব্দ করা স্বর্ণের ওজন এক কেজি ৭৪৯ গ্রাম এবং দাম প্রায় এক কোটি টাকা বলে দাবি বিজিবির।

বিজিবির ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহমুদ জানান, গোপন সূত্রে খবর পেয়ে সুবেদার হারুনের নেতৃত্বে একটি টহলদল স্বর্ণসহ হাফিজুর নামের এক ব্যক্তিকে আটক করে। হাফিজুর এই স্বর্ণ পাচার করছিলেন।

লেফটেন্যান্ট কর্নেল মাহমুদ আরও জানান, হাফিজুরকে সাতক্ষীরা থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা হয়েছে।


Top