আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
 

আহ্বায়ক বাপ্পী, সদস্য সচিব সোহেল রানা, সিনি: যুগ্ন-আহ্বায়ক ফারহান মাসুক


সাতক্ষীরা সদর উপজেলা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন

সাতক্ষীরা সদর উপজেলা ছাত্রদলের ২১ সদস বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মনজুরুল আলম বাপ্পীকে আহ্বায়ক, মোঃ সোহেল রানাকে সদস্য সচিব ও শেখ ফারুহান মাসুককে সিনিঃ যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে। সোমবার (৩১আগষ্ট) সাতক্ষীরা জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরিফুজ্জামান সজীব ও সাধারন সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
আহ্বায়ক কমিটির অন্যন্যরা হলেন, যুগ্ন-আহ্বায়ক তানভীব হোসেন অভি, আফজাল হোসেন, ফেরদৌস সাগর, কাজী ইমরান, কামরুজ্জামান, তরিকুল ইসলাম, মাসুম বিল্লাহ সাগর, সদস্য-অহিদুজ্জামান, ফিরোজ হোসেন, সেলিম হোসেন, ফয়সাল আলম, রিপন হোসেন, সাদ্দাম হোসেন, মিনু খাতুন, শাহীনুর রহমান, জাহিদুল বাশার, সোহানুর রহমান, সাইফুর রহমান।
দীর্ঘ প্রতিক্ষীত সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটিতে রাজপথের পরিক্ষীত, তুখোড় ছাত্রনেতাদের সমন্বয়ে গঠিত হওয়ায় ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান, কেন্দ্রীয় ছাত্রদল ও ছাত্রদল খুলনা বিভাগীয় টিমসহ জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরীফুজ্জামান সজীব ও সাধারন সম্পাদক মমতাজুল ইসলাম চন্দনকে অভিনন্দন জানিয়েছেন সদর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।


Top