আজ || শুক্রবার, ১০ মে ২০২৪
শিরোনাম :
  তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ    
 


সাতক্ষীরা জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে উন্নয়ন প্রচেষ্টার চেক প্রদান

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় হয়ে পড়া মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন উন্নয়ন প্রচেষ্টা। বেতনের একটি অংশ ৫০ হাজার টাকা সাতক্ষীরা জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে হস্তান্তর করেছেন।
রোববার (১০মে) সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের হাতে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন উন্নয়ন প্রচেষ্টার পরিচালক সেখ ইয়াকুব আলী।

জানাগেছে,করোনা ভাইরাস (কোভিড-১৯) এ ক্ষতিগ্রস্থদের সহায়তার জন্য উন্নয়ন প্রচেষ্টার কর্মকর্তা/কর্মচারীগন স্বেচ্ছায় দুই দিনের বেতনের একাংশ কর্মএলাকার জেলা ও উপজেলা প্রশাসকের ত্রান তহবিলে এবং একাংশ পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে জমা দেওয়ার জন্য প্রদান করেছেন।
এছাড়া উন্নয়ন প্রচেষ্টা করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে শুরু থেকে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে। কৈশোর কর্মসূচির আওাতায় উন্নয়ন প্রচেষ্টা সংগঠিত স্কুল ফোরামে ছাত্র ছাত্রীদের করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় বিষয় উদ্ভুদ্ধকরণ আলোচনা ও ভিডিও প্রদর্শনী। জেলা ও উপজেলা প্রশাসনের সহযোগিতা ও পরামর্শক্রমে তালা উপজেলায় ১১টি ইউনিয়নের ৪৫০ জন স্বেচ্ছা সেবককে করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় বিষয় ওরিয়েন্টেশন এবং স্বেচ্ছা সেবকদের সুরক্ষার জন্য পিপিইঃ নন-মেডিকেটেড এপ্রোন-১০০০ পিচ, মেডিকেটেড এপ্রোন ২০ পিচ, মাস্ক ৫০০ পিচ, গ্লাবস ১০০০ পিচ ও ২০০ ক্যাপ প্রদান করেন।
উন্নয়ন প্রচেষ্টা উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হোসেনের সার্বক্ষনিক সহযোগিতায় সেচ্ছাসেবকদেও সাথে জীবাণুনাশক স্প্রে, এবং সর্ব সাধরণকে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে সচেতনতা বৃদ্ধি সহ সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে সহযোগিতা করছে।


Top