আজ || বুধবার, ০১ মে ২০২৪
শিরোনাম :
  তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা       তালায় আরএমটিপি প্রকল্পের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত    
 


সরুলিয়া চেয়ারম্যানের ঝুলানো ব্যানারের উপর চাল চোরের সিল

রিয়াদ হোসেনঃ করোনায় সরকারি ভাবে বরাদ্দকৃত গরীব অসহায়ের চাল আটকে রেখেছিলেন সাতক্ষীরার তালা উপজেলার সরুলিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান।

দলীয় ভাবেও তিনি সরুরলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন।

চাল আটকে রাখার বিষয়ে স্থানীয়দের অভিযোগের পর ঘটনাটি বৃহস্পতিবার রাতে দৃষ্টিতে আসে তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেনের। তাৎক্ষণিক তিনি চেয়ারম্যান মতিয়ার রহমানকে বরাদ্দের চাল বিতরণের নির্দেশ দেন। এরপর শুক্রবার ভোররাতে ইউপি মেম্বারদের কাছে চালগুলো হস্তান্তর করেন চেয়ারম্যান মতিয়ার রহমান।

স্থানীয়দের অভিযোগ, চেয়ারম্যান মতিয়ার রহমান সরকারের দেয়া খাদ্য সামগ্রী পেয়েও সেগুলো অসহায় মানুষদের মাঝে বিতরণ করেননি। খেটে খাওয়া মানুষগুলোর সীমাহীন দুর্দিন চলছে।

তার এসব কর্মকান্ডের ফলে এলাকায় বেশ উত্তেজনা বিরাজ করছে। আজ সকালের দিকে এলাকাবাসী ইউনিয়ন পরিষদ চত্বরে এসে বিক্ষোভ করে এবং এক পর্যায়ে ইউনিয়ন পরিষদ ঘেরাও করে ফেলে।তবে চেয়ারম্যান মতিয়ার রহমানের কোন খোঁজ মিলছে না এই ঘটনার পর থেকে।

আজ সকাল থেকে এলাকার বিভিন্ন জায়গায় তার টানানো ব্যানার এবং ফেস্টনুনের উপর চাল চোর বলে আখ্যায়িত করে সাধারন জনগন।এ সময় তার কয়েকটি ব্যানারের উপর ‘চোর চোর, রিফিলের চাল চোর’ বলে সিল মারতে দেখা যায়।

এলাকায় এসব বিষয় নিয়ে বেশ উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে বলে সরজমিনে গিয়ে দেখা গেছে।


Top