আজ || শনিবার, ০৪ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


সমাজে নারী নির্যাতন ও ধর্ষণ রোধে পুলিশের পাশাপাশি জনগনকে ও এগিয়ে আসতে .. পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ

কালিগঞ্জ থানার তারালী ইউনিয়ন পরিষদের আয়োজনে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর)বেলা ১২টায় ইউনিয়ন পরিষদের হলরুমে নিরাপদ সমাজ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি ও নারী বান্ধব দেশ গড়ি এই শ্লোগানকে সামনে রেখে কালিগঞ্জ থানার ব্যবস্থাপনায় ইউনিয়ন বিট কার্যালয়ের ব্যবস্থাপনায় নারী নির্যাতনের বিরুদ্ধে সমাবেশ অনুষ্ঠিত হয়। রেঞ্জ ডিআইজি খুলনা অফিসের পুলিশ সুপার মোঃ তোফায়েল আহাম্মেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- মাদক, নারী নির্যাতন, ধর্ষণ, চোরাচালান রোধে পুলিশের পাশাপাশি জনগনের সম্পৃক্ততার প্রয়োজন রয়েছে।

সমাজে নারী নির্যাতন ও ধর্ষণ রোধে পুলিশের পাশাপাশি জনগনকে ও এগিয়ে আসতে হবে, পুলিশ জনগনের বন্ধু পুলিশ ও জনগন কাঁধে কাঁধ মিলিয়ে দেশকে এগিয়ে নিতে চাই, কেননা কিছু কিছু মানুষের মস্তিষ্ক নৈতিক অবক্ষয়ের মাধ্যমে পচন ধরে গিয়েছে, তাদের মন এবং মানষিকতা আজ অত্যন্ত নিম্নমানের হয়েছে।

এ অবস্থা থেকে উত্তরনে আমাদের জনসচেতনতার বিকল্প নেই। এজন্যই আমাদের এ সমাবেশ ও বিট পুলিশিং কার্যক্রম। আজ সারা দেশে মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশে বিট পুলিশিং সমাবেশ পালন করছে পুলিশ, তারই ধারাবাহিকতায় আজকের এই আয়োজন। উপজেলা তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী, কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন।

এছাড়াও কুশুলিয়া চেয়ারম্যান শেখ এবাদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু’র সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ থানা পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী রওনাকুল ইসলাম দুলাল, সাংবাদিক সমিতির উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাবেক ব্যাংক কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ প্রমুখ।

কালিগঞ্জ থানার ১২ টি বিট এলাকায় নারী ধর্ষণ ও শিশু নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে নারী ধর্ষন ও শিশু নির্যাতন সম্পর্কে জনসাধারণ কে সচেতন করার জন্য উপস্থিত পুলিশ কর্মকর্তা’গন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বরগন, রাজনৈতিক ও সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ’গন, বীরমুক্তিযোদ্ধা, শিক্ষক, ইমাম এবং উপস্থিত নারী সদস্য। এসময়ে নারী, শিশু নির্যাতন ও ধর্ষন বিরোধী সচেতনতা মূলক বিট পুলিশিং সমাবেশে আগত সকল স্তরের জনসাধারণ ধন্যবাদ জানিয়েছেন এবং সন্তোষ প্রকাশ করেছেন । কালিগঞ্জ থানার বর্তমান চৌকস অফিসার ইনচার্জ দেলোয়ার হুসেন থানা এলাকার আইন শৃংখলা স্বাভাবিক রাখতে ব্যাপক কাজ করে চলেছেন তার প্রশংসা করেন স্থানীয় বক্তাগন।


Top