আজ || শনিবার, ০৪ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


শিক্ষক গাজী মোমিন উদ্দীন আবারও সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

স্টাফ রিপোর্টঃ দায়িত্বপালন আর কাজের প্রতি নিষ্ঠা সাফল্য আনবেই। এই সত্যে বিশ্বাসী সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গাজী মোমিন উদ্দীন প্রমাণ করেছেন সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ শিক্ষক হয়ে।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর শ্রেষ্ঠ শিক্ষক ক্যাটগরীতে আবারও তিনি শ্রেষ্ঠত্ব অর্জন করলেন। মাত্র ১৪ বছরের চাকুরিজীবনে একাধিকবার মাস্টারট্রেইনার, প্রধান পরীক্ষক, বিভিন্ন জাতীয় প্রতিযোগিতার বিচারকসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। মুক্তিযুদ্ধের চেতনাকয় নিজের জীবন পরিচালনার পাশাপাশি তিনি মুক্তিযুদ্ধ জাদুঘরের সাতক্ষীরা নেটওয়ার্ক শিক্ষকও। জাতীয় কারিকুলাম বিস্তরণ বিষয়ক প্রতিবারের মত এবারও তিনি মাস্টারট্রেইনার। সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের অভ্যন্তরীণ আয়োজিত বিভিন্ন জাতীয় দিবসের গঠিত কমিটির গুরুত্বপূর্ণ ভুমিকা তিনি পন করেন। বিভিন্ন সাহিত্য ও সামাজিক সংগঠনের সাথে জড়িত অসাম্প্রদায়িক চেতনার মানুষ তিনি। কবিতা, গল্প, উপন্যাসসহ সাহিত্যের বিভিন্ন শাখায় তিনি লেখালেখি করছেন। ডিজিটাল প্রযুক্তিতে বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করে শিক্ষার্থীদের এগিয়ে নেওয়ার কাজ করছেন। তিনি শিক্ষকতার পাশাপাশি নিজ এলাকাসহ বিভিন্ন এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়ে থাকেন শিক্ষা, স্বাস্থ্য ও খাদ্য সহায়তা নিয়ে। পেশাগত উন্নয়ন ও মানুষের পাশে থেকে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। সাতক্ষীরা জেলার তালার খলিলনগর ইউনিয়নের প্রসাদপুর গ্রামের আকমান আলি গাজীর পুত্র তিনি। ব্যক্তিগত জীবনে স্ত্রী ও এক পুত্র নিয়ে তার সংসার। বুভিন্ন পেশাজীবীর মানুষ তাকে অভিনন্দিত করেছেন।


Top