আজ || বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
শিরোনাম :
  তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ    
 


লাইভ অডিও রুম আনছে ফেসবুক

আগামী কয়েক মাসের মধ্যে একটি অডিও ফিচার সিরিজের সঙ্গে পরিচয় করিয়ে দিতে যাচ্ছে ফেসবুক- এমনটাই ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

যেখানে থাকবে লাইভ অডিও রুম, যা হলো জনপ্রিয় অ্যাপ ক্লাবহাউজের ভার্সন। ব্যবহারকারীরা এই অডিও ফিচারে লাইভ আলাপচারিতা শোনার পাশাপাশি অংশগ্রহণও করতে পারবে।

ফেসবুক ‘সাউন্ডবাইটস’ নামের আরেকটি নতুন ফিচারও শুরু করতে যাচ্ছে। যেখানে ব্যবহারকারীরা ছোট ছোট অডিও ক্লিপ বানানোর পাশাপাশি শেয়ারও করতে পারবে।

আগামী কয়েক মাসের মধ্যে এই ফিচার আনুষ্ঠানিকভাবে শুরু হতে পারে। অবশ্য শুরুতে তার ব্যবহারকারী থাকবে সীমিত। ব্যবহারকারীরা লাইভ অডিও রুম বা সাউন্ডবাইটসের মাধ্যমে অর্থও উপার্জন করতে পারবে। যদিও এই দুই নতুন ফিচার সবার জন্য উন্মুক্ত থাকবে নাকি অসংখ্য ফলোয়ার থাকা নির্মাতাদের জন্য সংরক্ষিত থাকবে তা এখনো অস্পষ্ট।

ব্যবহারকারীরা যাতে সরাসরি পোডকাস্ট শুনতে পারে তার ব্যবস্থাও গ্রহণ করছে ফেসবুক।

সোমবার সাংবাদিক ক্যাসি নিউটনকে এমনটাই জানিয়েছেন ফেসবুকের প্রধান মার্ক জাকারবার্গ।


Top