আজ || বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
শিরোনাম :
  তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা       তালায় আরএমটিপি প্রকল্পের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত    
 


যে কারণে কলকাতায় যাচ্ছেন দেশের তারকারা

ঘুরতে কিংবা কাজের প্রয়োজনে তারকারা বিদেশে যান, এটা স্বাভাবিক ব্যাপার। তবে একসঙ্গে যখন অনেক তারকা একই গন্তব্যে উড়াল দেন, তখন সেটা ভিন্ন কিছুই বটে। গতকাল থেকে দেশের বেশ কয়েকজন তারকা কলকাতায় গেছেন।

এই তালিকায় আছেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ, ফোকসম্রাজ্ঞী মমতাজ, অভিনেত্রী আজমেরী হক বাঁধন, গায়িকা কোনাল, চিত্রনায়িকা ববিসহ আরও অনেকে। কিন্তু কেন? হঠাৎ কী কারণে তারা সবাই কলকাতায় উড়াল দিলেন?

জানা গেছে, কলকাতায় একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতেই দেশের তারকারা পশ্চিমবঙ্গে গেছেন। সেটার নাম ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’। গত কয়েক বছর ধরে এই আয়োজনে বাংলাদেশের শিল্পীদেরও পুরস্কার দেওয়া হচ্ছে।

কলকাতায় যাওয়ার পথে বিমানে কোনাল, ববি ও বাঁধন

গত বছর এই পুরস্কারে আজীবন সম্মাননা পেয়েছিলেন ঢালিউডের কিংবদন্তি অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক। একইসঙ্গে পুরস্কৃত হন বাংলাদেশের সংগীতশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর, অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী জাকিয়া বারী মম।

এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৯তম আসর। টেলিসিনে সোসাইটির উদ্যোগে এই আয়োজন বসছে কলকাতার রবীন্দ্র সরোবরের নজরুল মঞ্চে। সেখানে কলকাতা ও ঢাকার তারকাদের সম্মেলন ঘটবে।


Top