আজ || বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
শিরোনাম :
  তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ    
 


মৌসুমের প্রথম হ্যাটট্রিক রোনালদোর, নাসরের বড় জয়

সৌদি প্রো লিগের নতুন মৌসুমের শুরুটা মোটেও ভালো হয়নি ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসরের। নিজেদের প্রথম দুই ম্যাচের দুটিতেই হেরেছে তারা। এই দুই ম্যাচের প্রথমটিতে না খেললেও দ্বিতীয়টিতে খেলেছিলেন পর্তুগিজ তারকা। তবে গোলের দেখা পাননি তিনি। সঙ্গে জয়ের দেখাও পায়নি আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের বর্তমান চ্যাম্পিয়নরা।

তবে তৃতীয় ম্যাচে এসে জ্বলে উঠেছেন রোনালদো। শুধু জ্বলে উঠাই নয় হ্যাটট্রিক করে দলকে এনে দিয়েছেন বড় জয়ও। রোনালদোর সঙ্গে জোড়া গোল করেন সাদিও মানেও। এতে আল ফাতেহর বিপক্ষে ৫-০ গোলে জয় পায় আল নাসর।

শুক্রবার (২৫ আগস্ট) রাতে মুখোমুখি হয় আল নাসর ও আল ফাতেহ। আল নাসর প্রথম দুই ম্যাচে পয়েন্টহীন থাকলেও আল ফাতেহ এক জয় এক ড্রয়ে চার পয়েন্ট তুলেছিল। তবে আজকের ম্যাচে রোনালদো-মানেদের বিপক্ষে শক্ত প্রতিরোধই গড়তে পারেনি দলটি।

আল ফাতেহের বিপক্ষে হ্যাটট্রিকের মধ্যদিয়ে নিজের ক্যারিয়ারের ৬৩তম হ্যাটট্রিক করেন রোনালদো। ম্যাচটির ৩৮, ৫৫ ও অতিরিক্ত সময়ের ষষ্ঠ মিনিটে গোল তিনটি করেন সিআর সেভেন।

আল নাসর এখন পর্যন্ত ৩ ম্যাচ খেলে ৩ পয়েন্ট নিয়ে লিগের ১২ নম্বরে অবস্থান করছে। সমান ম্যাচে ৯ পয়েন্ট করে তুলে এক ও দুইয়ে আছে আল ইত্তিহাদ ও আল আহলি।


Top