আজ || বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
শিরোনাম :
  তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ    
 


বেনাপোলের বালুন্ডা বাজারে ইউপি মেম্বর বাবলু খুন

শেখ ইন্তাজুর রহমান মুকুল ।।
শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের মেম্বর আশানুজ্জামান বাবলু (৪৫) কে বোমা মেরে ও জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার (২১ জুন) রাত ১০ টার সময় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আশানুজ্জামান বাবলু শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের মহিষাকুড়া গ্রামের রাহাজান মোল্লার ছেলে এবং বর্তমানে বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বর। খবর পেয়ে নাভারণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার(এএসপি) জুয়েল ইমরান শার্শা ও বেনাপোল পোর্ট থানা পুলিশ কে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালুন্ডা বাজারে বাবলু একটি চায়ের দোকানে বসে গল্প করছিল। এ সময় একদল সন্ত্রাসী মোটর সাইকেলে এসে প্রথমে ৪/৫ টি বোমার বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্কের সৃষ্টি করে। বোমার শব্দে আশেপাশের লোকজন সরে গেলে বাবলুকে জবাই করে হত্যা করে তারা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম আতংক বিরাজ করছে।

তবে এলাকার অনেকে বলেছেন, চোরাচালানের সিন্ডিকেট, মাদক ব্যবসার কোন দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে।

নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন, কে বা কারা তাকে হত্যা করেছে এখন বলা যাচ্ছে না।তার নামে ১০/১২টি মামলা আছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্বার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে


Top