আজ || শুক্রবার, ০৩ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


বিয়ে করলেন টয়া

লিপ ইয়ারকে স্মরনীয় করে রাখতে বিয়ের পিঁড়িতে বসলেন লাক্সতারকা মুমতাহিনা টয়া। তার বরও একজন অভিনেতা। নাম শাওন। নাটকে অভিনয়ের পাশাপাশি সম্প্রতি ‘কাঠবিড়ালি’ সিনেমাটিতেও শাওনকে দেখা গেছে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। স্বল্প সংখ্যক কাছের বন্ধু এবং আত্মীয়দের নিয়ে আজ এই বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন করা হচ্ছে ঢাকার একটি মিলনায়তনে।

এর আগে বৃহস্পতিবার ঘরোয়া আয়োজনে টয়ার মেহেদী উৎসবে উপস্থিত ছিলেন সাফা কবির, অভিনেতা সিয়ামের পত্নী অবন্তী, শাওনের বন্ধু, টয়ার বন্ধু ও পরিবারের সদস্যরা। টয়া এবং শাওন অল্প সময়ে কাছের বন্ধুতে পরিণত হন। এরপরে তারা ২০১৯ সালের  শেষের দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালাতে অংশ নিতে যান। সেখানে তাদের বন্ধুত্ব গাঢ় হয় এবং ধীরে ধীরে তারা একে অপরকে জীবনসঙ্গী হিসেবে ভাবা শুরু করেন।


Top