আজ || শুক্রবার, ০৩ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


বিশেষ ব্যবস্থায় দেশে ফিরছেন সাকিব-মুস্তাফিজ

করোনা থাবা আইপিএলে। দুই দিনে চার দলে হানা। তাই স্থগিত এবারের আসর। অন্য সব বিদেশি তারকার মতো বিশেষ ব্যবস্থায় সাকিব, মুস্তাফিজকে বিসিসিআই দেশে ফেরত পাঠাবে বলে জানিয়েছেন বিসিবি সিইও।

আইপিএলের কড়া জৈব সুরক্ষা বলয় ভেদ করে করোনা ডুকে পড়েছে ভেতরে। শুরুতে কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার। এরপরই চেন্নাই সুপার কিংসের তিন স্টাফ। একদিন না পেরুতেই কোভিড হানা সানরাইজার্স হায়দরাবাদ আর দিল্লি ক্যাপিটালসেও।

এরপরই টনক নড়ে বিসিসিআইয়ের। যেটা করার কথা ছিল আরো অনেক আগেই সে সিদ্ধান্ত নিতে জরুরী মিটিং বোর্ড কর্তা আর ফ্রাঞ্চাইজি মালিকদের। ঘোষণা এলো অনির্দিষ্ট কালের জন্য স্থগিত আইপিএল ২০২১। বিসিসিআই সচিব জয় শাহ বলেন।

করোনা সঙ্কট এখনও কাটেনি। বরং বেড়েই চলছে। তাই বিসিসিআই ও আইপিএল গভর্নিং কাউন্সিল সর্বসম্মতভাবে প্রতিযোগিতা বন্ধ করার সিদ্ধান্ত নিল। কারণ এত লোকের জীবন বাজি রেখে আমরা আইপিএল আয়োজন করতে রাজি নই।

আইপিএল বন্ধ হয়ে যাওয়ায় সাকিব, মুস্তাফিজের দেশে ফিরতে ফ্রাঞ্চাইজির তরফ থেকে আর বাধা নেই।

বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, এরই মধ্যে আইপিএল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেছেন তারা। ভারতের সাথে ফ্লাইট বন্ধ থাকায় বিশেষ ব্যবস্থায় দেশে ফিরবেন দুই টাইগার।

তারপর কতদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে তাদের? এই বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরকে চিঠি দেয়া হয়েছে বিসিবির তরফ থেকে। তাহলে শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজে সাকিব, মুস্তাফিজকে পেতে আপাত দৃষ্টিতে আর নেই বাধা।


Top