আজ || মঙ্গলবার, ০৭ মে ২০২৪
শিরোনাম :
  জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ       বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ    
 


বলিউড মাতাতে আসছেন ক্যাটরিনার বোন

ক্যাটরিনা কাইফ তার মনোমুগ্ধকর অভিনয় ও রুপের জাদুতে আগেই বলিউডকে মাতাল করেছে। এবার বলিউড মাতাতে আসছেন ক্যাটরিনার বোন ইসাবেলা কাইফ।

২৮ বছর বয়সী এই তরুণীকে এর আগে দেখা যায়নি বড় পর্দায়। ইসাবেলা কাজ শুরু করেছেন তার নতুন ছবি ‘সুস্বগাতম খুশামদীন’-এর। এই ছবিতে তার সঙ্গে নায়কের ভূমিকায় দেখা যাবে পুলকিত সম্রাটকে।

ইতিমধ্যে বলিউডে প্রথম ছবির শুটিং শুরু করে দিয়েছেন ইসাবেলা। এর মধ্য দিয়ে বলিউডে দরজা খুলে গেল ক্যাটরিনার বোনের। সম্প্রতি ছবিটির ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে।

ইসাবেলা প্রসঙ্গে ছবির নায়ক পুলকিত বলেন, তাদের দু’জনের জুটি বেশ হিট হবে। ইসাবেলের মধ্যে এত বেশি পজিটিভ এনার্জি, যে ও একাই টেনে নিয়ে যেতে পারে ছবি।

তাছাড়া ইসাবেলা শুটিংয়ে আসা মাত্রই নাকি বদলে যায় পরিবেশ। এখন অপেক্ষা এই ছবি কবে মুক্তি পায় সেটার। তখনই বোঝা যাবে বোন ক্যারের মতো কতোটা জাদু ছড়াতে পারেন ইসাবেল!


Top