আজ || মঙ্গলবার, ১৪ মে ২০২৪
শিরোনাম :
  তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন    
 


পাটকেলঘাটায় ইলেকট্রিশিয়ান দীপু ঘোষের হৃদরোগে মৃত্যু

আশরাফ আলী :: সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির নিবন্ধনকৃত ইলেকট্রিশিয়ান ও পাটকেলঘাটা ব্লাড ফাইন্ডেশনের সদস্য দীপু ঘোষ আর নেই। (৭মাচর্) মঙ্গলবার বেলা আড়াইটার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৭ বছর। প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায় সোমবার বিকালে পাটকেলঘাটার রাজেন্দ্রপুর গ্রামের প্রদীপ ঘোষের একমাত্র পুত্র দীপু ঘোষ শারীরিক ভাবে অসুস্থতা বোধ করলে স্থানীয় চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী ঔষধ খেয়ে রাতে ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক ২টার দিকে সে হৃদরোগে আক্রান্ত হয় ।

কিন্তু ঐ রাতে চিকিৎসকের শরনাপন্ন না হয়ে মঙ্গলবার বেলা ১০টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। বেলা আড়াইটার দিকে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। দীপু ঘোষের অকাল মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বাজারের ব্যবসায়ী, চাকুরীজীবি বন্ধু-বান্ধব ও আত্মীয় স্বজনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তার বাড়ীতে একনজর দেখতে ভীড় জমায়।

মৃত্যকালে সে মা বাবা সদ্য বিবাহিত স্ত্রী আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছে। রাতে পাটকেলঘাটা কেশবলাল মহাশশ্মানে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।


Top