আজ || বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
শিরোনাম :
  তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ    
 


পাইকগাছার কপিলমুনিতে  দোকান চুরি

সম্প্রতি পাইকগাছা উপজেলার ঐতিহ্যবাহী ব্যবসায়ী কেন্দ্র কপিলমুনিতে  দোকান চুরির প্রবণতা বৃদ্ধি পেয়েছে।

জানাযায়, গত মঙ্গলবার দিবাগত রাতে কপিলমুনি মাদ্রাসা মোড়ে দুইটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। পাইকগাছা উপজেলার কপিলমুনি বাজারের উত্তর প্রান্তে দত্ত পাড়া ও মাদ্রাসা মোড়ে অবস্থিত নিউ কপোতাক্ষ কম্পিউটার ও ভাই ভাই কৃষি বিপনীতে মঙ্গলবার দিবাগত রাতে দোকান বন্ধের পর পূর্ব থেকে ওৎ পেতে থাকা চোরের দল উক্ত ঘরের টিনের চাল কেটে ভিতরে প্রবেশ করে। এ সময় নিউ কপোতাক্ষ কম্পিউটারেরর দোকান থেকে নগদ ৩২ হাজার টাকা ও একটি ডিজিটাল ক্যামেরা যার আনুমানিক মূল্য ৮ হাজার টাকা ও কৃষি বিপনীর দিরাজে থাকা ২ হাজার টাকা নিয়ে নির্বিগ্নে পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চোরাইকৃত মালামালসহ চোরকে শনাক্ত করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে। তবে এ ঘটনার সার্বিক বিষয়ে ভুক্তভোগী ও এলাকাবাসী ভিন্নমত পোষণ করেছেন। তাদের দাবী বিগতদিনেও কপিলমুনি বাজারে কয়েকটি দোকান চুরির ঘটনা ঘটেছে। কিন্তু এ পর্যন্ত কোন চুরির ঘটনা কুলকিনারা হয়নি।


Top