আজ || বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা    
 


দেশে ফিরে রাজস্থান ও কেকেআরকে ধন্যবাদ জানালেন মুস্তাফিজ

আইপিএল বন্ধ হয়ে গেছে মাঝপথে। এখন নিজেদের দেশে ফিরে যাচ্ছেন ক্রিকেটাররা। আজ বৃহস্পতিবার (০৬ মে) বিকেল সাড়ে তিনটায় বাংলাদেশে ফিরেছেন আইপিএল খেলতে যাওয়া দুই বাংলাদেশি তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। 

দেশে ফিরে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসকে ধন্যবাদ জানিয়েছেন মুস্তাফিজুর রহমান। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সাকিব ও নিজের স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ওই টুইটের ক্যাপশনে দুই ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ জানিয়েছেন মুস্তাফিজ।

তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমরা নিরাপদভাবে বাংলাদেশে ফিরেছি। রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্সকে ধন্যবাদ এটি সম্ভব করার জন্য। আমাদের স্বাস্থ্য মন্ত্রণালয়কেও ধন্যবাদ তাদের সহযোগিতার জন্য।’

এবারের আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে মুস্তাফিজ ও সাকিব খেলেছিলেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। তাদের দেশে ফেরার কিছুটা খরচ বহন করেছে এই দুই দল। দেশে ফিরে অবশ্য ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে দুই তারকা ক্রিকেটারকে।

এই ব্যাপারে কোনো ছাড় না দেওয়ার কথা ইতোমধ্যেই জানিয়ে দিয়েছে স্বাস্থ্য অধিদফতর। তাদের সরকার নির্ধারিত হোটেলেই কোয়ারেন্টাইনে থাকতে হবে বলে জানিয়েছে তারা। এর আগে জৈব সুরক্ষা বলয় ভেঙে আইপিএলের বেশ কয়েকটি দলের খেলোয়াড় ও কর্মকর্তা করোনা আক্রান্ত হলে স্থগিত করা হয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগ।


Top