আজ || মঙ্গলবার, ১৪ মে ২০২৪
শিরোনাম :
  তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন    
 


তালা নিউজ ২৪ সম্পাদকের শুভ জন্মদিন

আজ ১২ জানুয়ারি, সাতক্ষীরা তালার স্থানীয় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল তালা নিউজ ২৪ সম্পাদকের শুভ জন্মদিন।

শুভ জন্মদিন প্রভাষক প্রণব ঘোষ বাবলু। তালা নিউজ ২৪ পরিবারের পক্ষ থেকে জন্মদিনে ফুলেল শুভেচ্ছা।
প্রতিষ্ঠা লগ্ন থেকে সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন তিনি।

জন্মদিনের পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, ‘জন্মদিনটা স্পেশাল হলেও এই দিন নিয়ে স্পেশাল কোন পরিকল্পনা নেই। অন্যান্য দিনের মত আজও পরিষদ সময় দিবো।

শুভ জন্মদিন প্রিয়। আজকের এই দিনের সব ফুল আপনার জন্য, সব আনন্দ-সব হাসি আপনার। আর আমাদের পক্ষ থেকে সব ভালোবাসা আর শ্রদ্ধা-মেশানো শুভকামনা আপনার জন্য। আমাদের দেওয়া আপনার ভালোবাসার প্রতি তালা নিউজ ২৪ পরিবার কৃতজ্ঞ। সুস্থ থাকুন, দীর্ঘজীবী হোন আর আমাদের পাশে থাকুন।


Top