আজ || শুক্রবার, ০৩ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


তালায় প্রতিপক্ষকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানির পায়তারা

তালায় প্রতিপক্ষকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানির পায়তারায় মরিয়া হয়ে উঠেছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার মাগুরা ইউনিয়নের চাঁদকাটি গ্রামের মৃত আরশাদ আলী বিশ^াসের ছেলে সামাদ বিশ^াস এই মিথ্যা মামলার পায়তারা করছে বলে জানা গেছে। জমি-জমা সংক্রান্ত বিষয়ের জের ধরে গত মঙ্গলবার (৮জুন) রাতের আধারে উপজেলার চাঁদকাটি গ্রামের মোহাম্মদ আলী বিশ^াসের স্ত্রী রহিমা বেগম(৪৫), মৃত পীর আলী বিশ^াসের ছেলে মোহাম্মদ আলী বিশ^াস(৫০), মোহাম্মদ আলী বিশ^াস’র ছেলে জাহিদ বিশ^াস(২৫) কে রাতের আধারে পিটিয়ে আহত করে। এতে মোহাম্মদ আলী বিশ^াসের স্ত্রী রহিমা বেগমের বাম হাত ভেঙ্গে গুরুত্বর জখম হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় আহতের ছেলে জাহিদ বিশ^াস বাদি হয়ে তালা থানায় একটি লিখিত এজাহার দাখিল করেছেন। এজাহার দাখিলের পরেই শুরু হয় বাদি পক্ষকে বিভিন্ন হুমকি। নিরাপত্তাহীনতা ও ন্যায় বিচারের আশায় রাস্তায় রাস্তায় ঘুরছে বাদী জাহিদ বিশ^াস।
এব্যাপারে মামলার বাদী জাহিদ বিশ^াস জানান, মিথ্যা মামলায় ফাসিয়ে হয়রানির চেষ্টা মরিয়া হয়ে উঠেছে প্রতিপক্ষ সামাদ বিশ^াস। তাদের মামলাকে ভিন্ন খাতে নিতে আপন ভাইপো সালাম বিশ^াসের ছেলে সজিব বিশ^াস(১১) এর গত দেড় থেকে দুই মাস আগে সাইকেল থেকে পড়ে গিয়ে হাত ভাঙ্গাকে ব্যবহার করে সজিবকে মারামারির ২ দিন পরে তালা হাসপাতালে ভর্তি করেন সামাদ বিশ^াস। আর এঘটনাকে পুজি করে মিথ্যা মামলা করার জন্য মরিয়া হয়ে উঠেছেন তিনি। এছাড়া থানায় এজাহার দাখিল করাতে সামাদ বিশ^াস বিভিন্ন সময় মামলা তুলে নেওয়ার হুমকিও দিচ্ছেন বলে জানালেন জাহিদ বিশ^াস। এসময় রাতের আধারে পিটিয়ে তার মায়ের হাত ভাঙ্গা এবং মিথ্যা মামলাবাজ সামাদ বিশ^াস কর্তৃক হয়রানির হাত থেকে রেহাই পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ প্রশাসনের উদ্বর্তন কর্র্তপক্ষের হস্তক্ষেপ কামনা করেন জাহিদ বিশ^াস।
এব্যাপারে সামাদ বিশ^াস তার বিরুদ্ধে অভিযোগ স্বীকার করে বলেন, আমি এলাকাবাসীর মাধ্যমে মীমাংসা করার চেষ্টা করেছি তারা বিষয়টি শোনেনি। এরপরে আমার ভাইপো সজিবকে হাসপাতালে ভর্তি করে দিয়েছি এবং তালা থানায় একটি এজাহার দাখিল করেছি।
তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, উভয় পক্ষের এজাহার পেয়েছি তদন্ত চলছে । তদন্ত শেষে যেটি সত্য হবে সেটির বিষয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Top