আজ || শনিবার, ১১ মে ২০২৪
শিরোনাম :
  সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


তালায় করোনা আক্রান্ত হয়ে বিবাহ রেজিস্ট্রারের মৃত্যু

রকিব

তালায় করোনা আক্রান্ত হয়ে মোঃ রকিবুছছায়াদাত রকিব (৪৪) নামের এক বিবাহ রেজিস্ট্রারের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের বিবাহ রেজিস্ট্রার এবং দেওয়ানীপাড়া গ্রামের প্রাক্তন শিক্ষক শামছুল হুদা মাহমুদের পুত্র।

শুক্রবার রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাদীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নিহতের স্বজনরা জানান, বেশ কদিন জ¦র, সর্দি, কাশি ও গলা ব্যথা নিয়ে ভুগছিলেন রকিবুছছায়াদাত রকিব।

শুক্রবার বিকালে অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টার দিকে তিনি মারা যান।

শনিবার (২৪ জুলাই) সকালে পারিবারিক কবরাস্থানে তাকে সমাহিত করা হয়। মৃত্যুকালে তিনি পিতা-মাতা, স্ত্রী ও তিনকন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সাতক্ষীরা সদর হাসপতালের মেডিকেল অফিসার ও জেলা করোনা বিষয়ক তথ্য কর্মকর্তা ডাঃ জয়ন্ত কুমার সরকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


Top