আজ || সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
শিরোনাম :
 


তালায় অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

তালায় মুক্তিযোদ্ধা যাচাই বাছাই প্রক্রিয়া চলাকালে অপপ্রচার ও ষড়যন্ত্র করা হচ্ছে এমন অভিযোগ এনে এবং তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমানকে জড়িয়ে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার সকাল ১১টায় তালা মুক্তিযোদ্ধা সংসদের সামনে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন কর্মসুচি চলাকালে তালা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, মানবাধিকার কর্মী রঘুনাথ খাঁ, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা নূর আলী সরদার, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লুৎফর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের তালা শাখার আহবায়ক শেখ জাহিদুর রহমান লিটু, তালা উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্বশেষ ঘোষিত নীতিমালা অনুযায়ি গত ২৫ ফেব্রুয়ারি থেকে তালা উপাজেলায় মুক্তিযোদ্ধা যাচাই বাছাই প্রক্রিয়া শুরু হয়েছে। এ কমিটির আহবায়ক হলেন বীর মুক্তিযোদ্বা আব্দুস সোবহান, সদস্য সচিব উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস ও সদস্য মুক্তিযোদ্ধা সাবেক অধ্যক্ষ সুভাষ সরকার।

বক্তারা বলেন, যারা প্রতিদিন উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, ওয়াকার্স পার্টির নেতা অধ্যাপক সাব্বির হোসেন, মুক্তিযোদ্ধা অমল ঘোষ, সমাজ সেবা কর্মকর্তা অজয় ঘোষসহ বিভিন্ন ব্যক্তিদের বিরুদ্ধে সংবাদ মাধ্যমে মিথ্যাচার করে চলেছেন তাদের বিরুদ্ধে আইনি লড়াই চালিয়ে যেতে হবে।


Top