আজ || রবিবার, ০৫ মে ২০২৪
শিরোনাম :
  কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী    
 


তালায় যুবলীগ নেতা রফিকুল ইসলামের গণসংযোগ

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম গণসংযোগ অব্যাহত রেখেছেন। রবিবার (২ জুলাই) বিকালে তিনি তালা উপজেলার খলিষখালী ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারের সাধারণ মানুষের সাথে গণসংযোগ ও মতবিনিময় করেন। তালা উপজেলা যুবলীগ সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোল,খলিষখালী ইউনিয়ন যুবলীগের আহবায়ক খলিলুর রহমান,যুগ্ম-আহবায়ক আজিজুর রহমান গাজী, যুবলীগ নেতা আতাউর রহমান, আব্দুল্লাহ আল আমিন রনি, কিশোর কুমার, মানিক বাছাড়, মফিজুল ইসলামসহ স্থানীয় নেতাকর্মীবৃন্দ গণসংযোগকালে উপস্থিত ছিলেন।
এ সময় কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম বলেন, তিনি সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয় প্রত্যাশী। তিনি মোননয়ন পেয়ে নির্বাচিত হলে এলাকার মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করে যাবেন। দেশের বর্তমানের উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। সকল শিক্ষা প্রতিষ্ঠান ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সর্বোচ্চ ভূমিকা রাখবেন।


Top