আজ || বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
শিরোনাম :
  তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ    
 


ছাত্রলীগে যে কোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে জেলা আ’লীগ নেতা জামাল হোসেন

খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল বলেছেন, বাংলাদেশ ছাত্রলীগ হচ্ছে দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন। মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে স্বাধীনতা পরবর্তী দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি বলেন, দেশের দুঃসময়ে ছাত্রলীগ কখনো ঘরে বসে থাকেনি।

গণতন্ত্রের জন্য যেমন রাজপথে আন্দোলন করেছে তেমনি যে কোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে। জেলা আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, করোনা মধ্যেও শেখ হাসিনার সরকার দেশের উন্নয়ন ও অগ্রগতিকে অব্যাহত রেখেছে। তিনি বলেন, শেখ হাসিনা ভালো থাকলে দেশের মানুষও ভালো থাকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী জীবনের ঝুঁকি নিয়ে করোনা সংক্রমণ প্রতিরোধ সহ দুস্থ ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বিশেষ করে মহামারী করোনার মধ্যে ছাত্রলীগের নেতাকর্মীরা কৃষকের ধান কাটা, কর্মহীন মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া সহ বৃক্ষরোপন কর্মসূচির মত যে সামাজিক ও মানবিক কাজ করছে তা অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

বুধবার সকালে পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌরসভা ছাত্রলীগ আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচির উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। আলোচনা সভা শেষে তিনি পাইকগাছা সরকারি কলেজ চত্বরে গাছের চারা রোপন করেন। উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম মশিয়ার রহমানের সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসূচির অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির বরণ মন্ডল, জেলা যুবলীগনেতা জামিল খান, রেজাউল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন।

বক্তব্য রাখেন, যুবলীগনেতা প্রণব মন্ডল, সরদার জালাল উদ্দীন, দেবব্রত রায়, জেলা ছাত্রলীগনেতা বিধান চন্দ্র রায়, তানভীর রহমান আকাশ, শুভসেন, চিশতী নাজমুল, কবিরুল ইসলাম, মফিজুর রহমান মুন্না, ফাইমন সরদার, খালিদ হুসাইন, বাপ্পারাজ, ইসমাইল মৃধা ইমন, সাব্বির হোসেন, আরিফ হোসেন জয়, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিম মোস্তাফিজ বাচ্চু, পৌর সভাপতি মাসুদ পারভেজ রাজু সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


Top