আজ || রবিবার, ০৫ মে ২০২৪
শিরোনাম :
  কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী    
 


ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেলেন শ্যামনগরের তরিকুল ইসলাম বাবু

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি:

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্যপদ পেয়েছেন সুন্দরবন ঘেষা সাতক্ষীরার উপকূলীয় শ্যামনগরের সন্তান তরিকুল ইসলাম বাবু। বাংলাদেশ ছাত্রলীগের অফিসিয়াল প্যাডে সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এ চিঠিতে তাকে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য পদে মনোনীত করা হয়। এর আগে তিনি খুলনা মহানগর ছাত্রলীগের উপ-কৃষি বিষয়ক সম্পাদক ছিলেন।

তরিকুল ইসলাম বাবু শ্যামনগরের গোবিন্দপুর এ, এইচ স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি এবং খুলনা বিএল কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। স্কুল জীবনে পরিবারের বড় ভাইদের হাত ধরে ছাত্রলীগের রাজনীতিতে অংশগ্রহণ করেন। তিনি স্কুল জীবন থেকেই ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী ছিলেন। খুলনা বিএল কলেজ থেকে রাজনীতিতেও ছিলেন সক্রিয় একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক।

তার বাবা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা গাজী আবুল বাসার ‘৭১ এ রণাঙ্গনে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে জীবন বাজী রেখে মুক্তিযুদ্ধে সক্রিয় অংশ গ্রহন করে দেশকে শত্রু মুক্ত করেন। এছাড়াও তিনি শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের দীর্ঘদিন সহ – সভাপতি ছিলেন।


Top