আজ || মঙ্গলবার, ০৭ মে ২০২৪
শিরোনাম :
  জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ       বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ    
 


কেশবপুরে প্রবাসির স্ত্রী স্বামীর অর্থ-সম্পদ নিয়ে উধাও থানায় জিডি, স্ত্রীর বিরুদ্ধে আদালতে দুটি মামলা

কেশবপুরে প্রবাসি মহিউদ্দিন বাবুর স্ত্রী স্বামীর বাড়ির নগত অর্থ-সম্পদ নিয়ে লাপাত্তা হয়ে গেছে। ১শ ৬৪ দিনেও তার কোন সন্ধান নেই। থানায় জিডি ও স্ত্রী ও তার ভাইসহ অন্যদের বিরুদ্ধে আদালতে পৃথক দুটি মামলা করেছে প্রবাসির পিতা আলাউদ্দিন সরদার।

আদালতে মামলার বিবরণ সুত্রে জানাগেছে ২০০৬ সালের মার্চ মাসের ৯ তারিখে উপজেলার মাদারডাঙ্গা গ্রামের আলাউদ্দিন সরদারের পুত্র মহীউদ্দিন বাবুর সাথে বেলকাটি গ্রামের মৃত আলী মুনছুরের কন্যা খাদিজা বেগমের শরিয়ত মতে বিয়ে হয়। দীর্ঘ দাপ্তত্য জীবনে অর্নিকা (১৩) ও বায়েজিদ (৫) নামের দুটি সন্তান রয়েছে।

এর কয়েক বছর পর মহীউদ্দীন চাকুরী নিয়ে মালায়েশিয়া যায়। বিদেশ থেকে প্রতিমাসে সে স্ত্রীর ব্যাংক একাউন্টে টাকা পাঠাতে থাকে। ঐ টাকা দিয়ে স্ত্রী তার পিতার বাড়িতে সাড়ে ৩ লাখ টাকার জমি ক্রয় করে। এর মধ্যে খাদিজা বেগম একাধিক ব্যাক্তির সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। গত ৫ ফেব্রুয়ারী শ্বশুর বাড়ি থেকে কবিরাজের বাড়িতে চিকিৎসার জন্য যাওয়ার কথা বলে খাদিজাবেগম নগদ ৬ লাখ টাকা, ৪ ভরি ১২ আনা ওজনের বিভিন্ন প্রকার স্বণালংকার নিয়ে সন্তানদের রেখে চলে যায়।

কোথাও খুঁজে না পেয়ে মহিউদ্দিনের পিতা থানায় একটি সাধারণ ডায়েরি করেন যার নং ২২২ তাং ০৬/০২/২০২১। এরপর তার পিতা তার পুত্রবধু নগদ ৬ লাখ টাকা, ৩ লাখ টাকার অলংকারসহ ১০ লাখ টাকার মালামাল চুরির অভিযোগে আলাউদ্দিন সরদার বৌমা, তার মাতা ও ভায়ের বিরুদ্ধে আদালতে মামলা করেন। যার নং সিআর-৬২ তাং ১৬/০২/২০২১।

বিষয়টি নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধের জের ধরে খাদিজা খাতুনের ভাই আসাদুল সরদারের নেতৃত্তে একদল দুর্বৃত্তদের সাথে নিয়ে মহিউদ্দিনের বসতবাড়ীতে হামলা ও ভাংচুর করে। উক্ত ঘটনায় আলউদ্দীন বাদী হয়ে ৪ জনের নামে আরও একটি মামলা করেন যার নং পি-২৭৬/২১ তাং ১৬/০৩/২০২১।

খাদিজা বেগম চলে যাওয়ার ১৬৪ দিন পরেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এদিকে খাদিজা বেগম একাধিক মোবাইল নাম্বার দিয়ে শ্বশুর বাড়ি লোকদের বিভিন্ন প্রকার ভয়ভীতি ও জীবনাশের হুমকি দিচ্ছে। যার কারণে মহিউদ্দিন বাবুর পিতামাতা ও সন্তানদের নিয়ে নিরাপত্তা হিনতায় ভুগছেন।


Top