আজ || বুধবার, ০১ মে ২০২৪
শিরোনাম :
  তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা       তালায় আরএমটিপি প্রকল্পের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত    
 


কেশবপুরে এক চাল ব্যবসায়ী খুন

কেশবপুরে রবিবার রাতে উপজেলার চাঁদড়া গ্রামে দুর্বৃত্তরা এক চাল ব্যবসায়ীকে হত্যা করেছে। পুলিশ আজ (সোমবার) সকালে ওই গ্রামের পুজা মন্ডপের পাশে একটি কলা বাগান থেকে তার লাশ উদ্ধার করে।
থানা পুলিশ জানায়, উপজেলার চাঁদড়া গ্রামের মৃত দূর্গাপদ দত্তের ছেলে চাল ব্যবসায়ী সাধন কুমার দত্তের (৫৮) গলায় দড়ি, পা বাঁধা ও মুখমন্ডল থেঁতলানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জসিম উদ্দিন জানান, চাল ব্যবসায়ি সাধন কুমার দত্তকে গলায় দড়ি, পা বাঁধাও মুখ থেঁতলানো অবস্থায় উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ ও মুখমন্ডলে আঘাত করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় কেশবপুর থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।


Top