আজ || শনিবার, ০৪ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


কালিগঞ্জ প্রেসক্লাবে চেয়ারম্যান ও মেম্বরদের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং অপ-প্রচারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

কালিগঞ্জ প্রেসক্লাবে শনিবার (১৩ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন বিষ্ণুপুর ইউপি’র ৪ নং ওয়ার্ড মেম্বর শেখ সিদ্দিকুর রহমান।

লিখিত বক্তব্যে তিনি বলেন- অতি সম্প্রতি বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক, বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা শেখ রিয়াজ উদ্দীনকে নিয়ে ষড়যন্ত্র ও উদ্দেশ্যমুলক মিথ্যাচার এবং অপ-প্রচারে লিপ্ত হয়েছে সমাজের ঘৃণীত ও সমালোচীত কতিপয় দুস্কৃতকারী। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে পরাজীত প্রার্থী, বিএনপি নেতার ইন্ধনে কুখ্যাত মামলাবাজ, তদবীরবাজ, চিহৃিত দালাল হোগলা গ্রামের মৃত ইউসুপ আলী মোড়লের কুলাঙ্গার পুত্র ইউনুস আলী মোড়ল অরফে ফিরফিরে ইউনুস তার হীনমানষের সহচরদের নিয়ে সকল অপ প্রচার ও ষড়যন্ত্র করে চলেছে। এই ষড়যন্ত্রের অংশ হিসাবে গত ৮ ফেব্রুয়ারী ২০২১ তারিখে এই ইউনুস আলী একটি সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে চেয়ারম্যান সাহেব ও আমাকেসহ আমার সহকর্মী মেম্বর শেখ আবু হানিফ (ইউপি সদস্য ৫ নং ওয়ার্ড) এবং শংকর কুমার দত্ত (ইউপি সদস্য ১ নং ওয়ার্ড) কে নিয়ে মিথ্যা, ভিত্তিহীন, ষড়যন্ত্র, উদ্দেশ্যমুলক এবং মনগড়া কথা বলে সমাজে আমাদের হেয় করার চেষ্টা করেছে। ঐ সময় কুখ্যাত মামলাবাজ ইউনুস আলী মোড়ল চেয়ারম্যান সাহেবসহ আমাদের জড়িয়ে সংখ্যালঘু নির্যাতন, দুস্থদের কার্ড ও গৃহ নির্মানের অনিয়ম এবং বিষ্ণুপুরের বিরোধপূর্ণ জমি নিয়ে কাল্পনিক যে, কথা বলে সাংবাদিক সমাজের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেছে সেটা সম্পুর্ণ বানোয়াট, উদ্দেশ্য মুলক, হয়রানীকর ও সুদুর প্রসারী ষড়যন্ত্র ও অপ-প্রচার মাত্র। বিগত পাঁচটি বছর চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দীনের নেতৃত্বে বিষ্ণুপুর ইউনিয়নে অভূতপুর্ব উন্নয়ন সাধীত হয়েছে। আসন্ন নির্বাচনে সম্ভাব্য প্রতিদ্বন্দী প্রতিপক্ষরা নেপথ্যে থেকে টাকা পয়সার বিনিময়ে সমাজ তথা এলাকার বহুল বিতর্কিত ফিরফিরে ইউনুসকে দিয়ে হীন ষড়যন্ত্র ও সন্মানহানীকর কল্পকাহিনী রটাচ্ছে।

আমি আজকের সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ফিরফিরে ইউনুস এর বানোয়াট ও ভিত্তিহীন বক্তব্যের নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমরা শেখ রিয়াজ উদ্দীনের নেতৃত্বে এলাকার উন্নয়নে এবং জনগনের কল্যাণে কাজ করে চলেছি বলেই কথিত কিছু অসাধু ব্যাক্তির গাত্রদাহ শুরু হয়েছে। সেকারণেই সমাজে আমাদের হেয় করতে এবং হীন স্বার্থ হাছিলের লক্ষ্যে মিথ্যা সংবাদ প্রকাশে ব্যস্ত হয়ে পড়েছে। আমি আজ আপনাদের মাধ্যমে এই ও অপ প্রচারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি কুখ্যাত মামলাবাজ, তদবীরবাজ ও চিহৃিত দালাল এবং এলাকায় আইন শৃংখলা বিঘ্ন সৃষ্টিকারী ইউনুস আলী মোড়লসহ তার দোসরদের দ্রুত আইনের আওতায় আনার জন্য পুলিশ ও প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছি। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি নিয়াজ কওছার তুহিন, সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, নির্বাহী সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, সাংবাদিক শেখ লুৎফর রহমান, ফরিদুল কবীর, শেখ আতিকুর রহমান, হাবিবুল্লাহ, প্রমুখ।


Top