আজ || শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
 


কালিগঞ্জে রাজাকার সন্তানকে আওয়ামী লীগের মনোনয়ন

মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতাকর্মীদের বিক্ষোভ ও মানববন্ধন


সাতক্ষীরার কালিগঞ্জের ধলবাড়িয়া ইউনিয়নে চিহ্নিত রাজাকার সন্তানকে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা প্রতীক ও দলীয় মনোনয়ন প্রদানের অভিযোগ এনে স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের নেতাকর্মীরা বিক্ষোভ ও মানববন্ধন করেছে।

রবিবার দুপুরে ধলবাড়িয়া আওয়ামীলীগের ইউনিয়ন পার্টি অফিসের সামনে অনুষ্ঠিত হয় এই কর্মসূচী। কর্মসূচিতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম।

মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বলেন, মুজিব বর্ষ ও স্বাধীনতার ৫০বছরে দাঁড়িয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতির জনকের যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক ‘নৌকা’ মার্কাকে রাজাকারের সন্তানের হাতে তুলে দেয়া মানেই হলো বঙ্গবন্ধুকে অপমান করা, আওয়ামীলীগকে অপমান করা,মুক্তিযুদ্ধকে অপমান করা।

তিনি প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনার দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।

আগামী ৭২ ঘণ্টার মধ্যে যদি রাজাকারপুত্র প্রমাণিত দুর্নীতিবাজ গাজী শওকত হোসেনের মনোনয়ন বাতিল না করা হয় তাহলে আ’লীগ, সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ও মুক্তিযোদ্ধারা আমরণ অনশন কর্মসূচি দেবেন বলে জানান ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ আমিনুর রহমান।

বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন, ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাপস মন্ডল, পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশ্বজিৎ ঘোরামি, সম্পাদক সুদার্শন সরকার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুবক্কর গাইন, ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ আমিনুর রহমান প্রমূখ। #


Top