আজ || সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
শিরোনাম :
 

শেরেবাংলা কৃষি বিশ্ব বিদ্যালয়ের ভাইচ চ্যান্সেলর নিযুক্ত হওয়ায়..


কলারোয়ায় শেখ রেজাউল করিমকে গন-সংবর্ধনা ও সম্মনা ক্রেস্ট প্রদান

 সাতক্ষীরার কলারোয়ার সন্তান শেখ রেজাউল করীম ঢাকা শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ভাইচ চ্যান্সেলর নিযুক্ত (রুটিন দায়িত্ব) হওয়ায় কলারোয়ায় গন সংবর্ধনা ও সন্মানান স্বারক প্রদান করেছেন কলারোয়া রিপোর্টার্স ক্লাব। শনিবার (১০ অক্টোবর) দুপুরে কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সম্মেলন কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আজাদুর রহমান খান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত গন সংবর্ধনা ও সম্মননা প্রদান অনুষ্ঠানে শেখ রেজাউল করীমকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে একটি সম্মননা স্বারক (ক্রেষ্ট) তুলে দেন ক্লাবের নেতৃবুন্দ।
অনুষ্ঠানে শেখ রেজাউল করীম উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, সততা ও নিষ্ঠার সাথে কাজ করলে সব কাজেই সফলতা আসবে। এসময় তিনি তার কর্ম জীবনের বিভিন্ন উল্লেখযোগ্য ঘটনা স্বৃতিচারন করেন এবং বর্তমানে অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারে সে জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।
এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ক্লাবের সাধারণ সম্পাদক ও কালের কন্ঠেরে জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন, সিনিয়র যুগ্ন-সাথারণ সম্পাদক ও আমাদের সময়ের কলারোয়া প্রতিনিধি মোস্তাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর হোসেন পলাশ, কোষাধ্যাক্ষ মোস্তফা হোসেন বাবলু, আরিফ চৌধুরী, কলারোয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, কামরুল হাসান, এমএ সাজেদ, কলারোয়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজিবর রহমান, সাংবাদিক ফারুক রাজসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ।
প্রসংগত; ঢাকা শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ভাইচ চ্যান্সেলরের মেয়াদপুর্তিতে বিশ্ব বিদ্যালয়ের কার্যক্রম অব্যাহত রাখার জন্য ২০ সেপ্টেম্বর শিক্ষা মন্ত্রনালয় থেকে একই বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার কলারোয়ার কৃতি সন্তান শেখ রেজাউল করিমকে ভাইচ চ্যান্সেলরের রুটিন দায়িত্ব প্রদানের নির্দেশনা দেন। শেখ রেজাউল করীম কলারোয়া পৌর সদরের প্রয়াত শেখ রবিউল হোসেনের বড় ছেলে ও জাতীয় দৈনিক আমাদের সময়ের কলারোয়া উপজেলা প্রতিনিধি মোস্তাক আহমেদের বড় ভাই।

 


Top