আজ || মঙ্গলবার, ১৪ মে ২০২৪
শিরোনাম :
  তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন    
 


কলারোয়ায় অসহায় নারীকে কুপ্রস্তাব ও নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন

সাতক্ষীরার কলারোয়ায় এক নারীকে কুপ্রস্তাব ও পুলিশ সেজে টাকা নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১জুন) বেলা ১০টার দিকে কলারোয়া প্রেসক্লাবে উপস্থিত হয়ে এই সংবাদ সম্মেলন করেন উপজেলার জালালাবাদ ইউনিয়নের শংকরপুর গ্রামের আলমগীর সরদারের স্ত্রী লিপিকা খাতুন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন- কলারোয়া পৌর সদরের ৫নং ওয়ার্ড শ্রীপতিপুর গ্রামের মৃত নূর ইসলাম ধাবকের ছেলে মারুফ হোসেন আমার স্বামী আলমগীর হোসেনের পূর্ব পরিচিত বলে শুনেছি। সে এলাকার একজন পেশাদার দালাল ও চিটার বাটপার বলে পরিচিত। বিগত কিছুদিন পূর্বে একটি মোটরসাইকেল ছিনতাই চক্রের ৩জন আসামী গ্রেফতারের ঘটনার সাথে আমার স্বামীও জড়িত এমন তথ্য দিয়ে সে সহ কয়েকজন ব্যক্তি সিআইডি পুলিশ পরিচয়ে আমার স্বামীকে খুজতে থাকলে আমার স্বামী সেই থেকে পলাতক থাকার সুযোগে আমার স্বামীকে আর হয়রানি করা হবে না মর্মে দফায় দফায় আমার নিকট থেকে ৪৭ হাজার টাকা গ্রহন করে ওই প্রতারক মারুফ হোসেন।
আমার স্বামী বাড়িতে না থাকার সুযোগে বাড়িতে এসে আমার সাথে রাত্রিযাপন করার কূপ্রস্তাব দেয় এবং বিভিন্নভাবে উত্তাক্ত করে। এর পরও ছেলে পেলেদের ফেনসিডিল খাওয়ার টাকা দিতে হবে বলে প্রায়ই ২হাজার করে টাকা দাবী করে। টাকা দিতে দেরী হলে হুমকি ধামকি দেয়।
সংবাদ সম্মেলনে লিপিকা আরো বলেন-আমার স্বামী যদি প্রকৃত অপরাধী হয়ে থাকেন সে সাজা পাক আমি চাই, কিন্তু মিথ্যা মামলায় আমার স্বামী পলাতক থাকার সুযোগে মারুফ হোসেন দফায় দফায় ৪৭ হাজার টাকা নেওয়া। আমাকে দিনে রাতে বার বার কুপ্রস্তাব দেওয়াসহ গালিগালাজ করায় আমি আপনাদের লিখনির মাধ্যমে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার এবং কলারোয়া থানা পুলিশ সহ স্থানীয় প্রশাসনের নিকট সুবিচার প্রার্থনা করছি।


Top