আজ || বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
শিরোনাম :
  তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা       তালায় আরএমটিপি প্রকল্পের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত    
 


করোনায় মারা গেলেন অভিনেত্রী অভিলাষা পাতিল

মারাঠি সিনেমা ও টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অভিলাষা পাতিল মারা গেছেন। মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন তিনি। তার বয়স হয়েছিল ৪৭ বছর।

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে একেবারে বিপর্যস্ত ভারত। প্রতিদিন দেশটিতে সংক্রমণ ও মৃত্যুর নতুন রেকর্ড হচ্ছে। এতে অনেক তারকাও মারা গেছেন। সেই তালিকায় এবার যোগ হলো অভিলাষার নাম।

জানা গেছে, অভিলাষা পাতিল উত্তর প্রদেশের বারাণসীতে একটি ওয়েব শোর শুটিংয়ে ব্যস্ত ছিলেন। শুটিং চলাকালেই অসুস্থ হয়ে পড়েন। অসুস্থতার কারণে তিনি মুম্বাইতে ফিরে আসেন। এরপর করোনা টেস্ট করা হলে পজিটিভ ফল আসে।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় অভিলাষা পাতিলকে মুম্বাইয়ের একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। কিন্তু শেষ পর্যন্ত টিকতে পারলেন না এই গুণী অভিনেত্রী।

মারাঠি অভিনেত্রী হলেও তিনি বলিউডেও বেশ কিছু সফল সিনেমায় কাজ করেছেন। এই তালিকায় আছে ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘ছিছোরে’, ‘গুড নিউজ’, ‘মালাল’-এর মতো সিনেমাগুলো। এছাড়া জনপ্রিয় ওয়েব সিরিজ ‘ক্রিমিনাল জাস্টিস’-এর দ্বিতীয় সিজনেও ছিলেন অভিলাষা পাতিল।


Top