আজ || বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
শিরোনাম :
  তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা       তালায় আরএমটিপি প্রকল্পের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত    
 

কপিলমুনি প্রেসক্লাবের পক্ষ থেকে ক্ষোভ প্রকাশ ও বিবৃতি প্রদান।


কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি পিন্টুকে হত্যার হুমকি; থানায় জিডি

সর্বহারা পার্টির পরিচয় দিয়ে গত ১৫ সেপ্টেম্বর রাত আনুমানিক ৯:২৩ ঘটিকার সময় অজ্ঞাত এক ব্যক্তি মুঠোফোনে কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি শেখ শামসুল আলম পিন্টুকে হত্যার হুমকির ঘটনায় পাইকগাছা থানায় জিডি করা হয়েছে। বুধবার ১৬ সেপ্টেম্বর তিনি নিজের ও পরিবারের নিরাপত্তার জন্য এ জিডি করেন।

জিডির বিবরণে জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর’২০ মঙ্গলবার রাত ৯ টা ২৩ মিনিটে সর্বহারা পার্টির পরিচয় দিয়ে ০১৯১৩৯২২৪৮১ নাম্বার থেকে সাংবাদিক পিন্টুর ব্যক্তিগত ০১৭১১২৭৯৬০৫ নাম্বারে ফোন করে বলা হয় আমি সর্বহারা পার্টির সদস্য মনিরুল হাসান বাপ্পি। মোবাইল করার কারন জানতে চাইলে পিন্টু সহ তার পিতামাতাকে অকথ্য ভাষায় গালিগলাজ পুর্বক হত্যার হুমকি দিয়ে বলে যে খুলনা প্রবেশ করলে মেরে ফেলা হবে। ঘটনার পর চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন পিন্টু ও তার পরিবার। এ ঘটনায় বুধবার ১৬ সেপ্টেম্বর দৈনিক প্রবর্তন পত্রিকার বিশেষ প্রতিনিধি সাংবাদিক পিন্টু পাইকগাছা থানায় গিয়ে জিডি করেন। যার নাম্বার ৭৮২, তারিখ ১৬/০৯/২০।

এদিকে কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শেখ শামসুল আলম পিন্টুকে হুমকির এ ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। সংশ্লিষ্ট ঘটনায় হুমকিদাতাকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছেন কপিলমুনি প্রেসক্লাবের সহ-সভাপতি মুন্সি রেজাউল করিম মহব্বত, সাবেক সভাপতি শেখ আব্দুল গফুর, সাবেক সহ-সভাপতি জি এম আসলাম হোসেন, সাধারণ সম্পাদক গাজী আব্দুর রাজ্জাক রাজু, কোষাধ্যক্ষ এ কে আজাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এইচ এম শফিউল ইসলাম, দপ্তর সম্পাদক জি এম হাসান ইমাম, নির্বাহী সদস্য এস এম আব্দুর রহমান, এস এম লোকমান হেকিম, মিলন কুমার দাশ, মহাদেব সাধু।


Top