আজ || রবিবার, ০৫ মে ২০২৪
শিরোনাম :
  কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী    
 


উৎসব মূখর পরিবেশে সাতক্ষীরায় নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের ৮ম বর্ষে পদার্পণ অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরায় নানা আয়োজনের মধ্য দিয়ে দেশের বৃহত্তম শিল্প গোষ্ঠি বসুন্ধরার ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের মালিকানাধীন ২৪ ঘণ্টার সংবাদভিত্তিক চ্যানেল নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে জন্মদিনের কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার (৩০ জুলাই) সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে উৎসব মূখর পরিবেশে নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহম্মেদ বাপির সভাপতিত্বে ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন এবং দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি’র সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য দেন সাতক্ষীরা-২ সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি।
অনুষ্ঠানে অনান্যদের মধ্যে বক্তব্য দেন প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যান ব্যানার্জি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাম্মদ আলী সুজন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারি, সাবেক সাধারণ সম্পাদক ও এটিএন বাংলা ও সমকাল পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি এম কামরুজ্জামান, সিনিয়র সাংবাদিক কাজী শওকত হোসেন ময়না, প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী প্রমূখ।

সভায় বক্তারা বলেন, দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেলের মধ্যে ২৪ ঘণ্টার সংবাদভিত্তিক চ্যানেল
বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন নিউজ টোয়েন্টিফোর অন্যতম। যাত্রা শুরুর দ্রুতম সময়ের মধ্যে টেলিভিশনটি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। মহান মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে নিউজ টোয়েন্টিফোর সব সময় বস্তুনিষ্ঠু সংবাদ এবং সমাজের নানা অন্যায়, অসঙ্গতি, অনিয়ম-দুর্নীতির পাশাপাশি উন্নয়ন ও সফলতার খবর প্রচার করছে। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে তাদের দৃঢ় অবস্থান। বক্তারা নিউজ টোয়েন্টিফোরের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

আলোচনা শেষে অতিথিরা নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকীর ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে জন্মদিনের কেক কেটে সবাইকে মিষ্টিমুখ করান।

এ সময় বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, সুশিল সমাজের প্রতিনিধি ও জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিরা উপস্থিত ছিলেন। #


Top