আজ || বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
শিরোনাম :
  তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা       তালায় আরএমটিপি প্রকল্পের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত    
 


আশাশুনি উপজেলা চেয়ারম্যান পদে টাকা জমা দিলেন রাজ

আশাশুনি প্রতিনিধি, সাতক্ষীরা :- আগামী একুশে মে দ্বিতীয় দফায় সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ইতিমধ্যে ব্যাপক গণসংযোগ শেষ করে মনোনয়ন সংগ্রহের কাজে নেমেছেন প্রার্থীরা। এরই অংশ হিসেবে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মনোনয়নের জন্য টাকা জমা দিলেন আলহাজ্ব গাউসুল হোসেন রাজ।

আগামী (২১ এপ্রিল) মনোনয়ন জমা দানের শেষ দিন থাকলেও তিনি বৃহস্পতিবার (১৮ এপ্রিল) আশাশুনির জনতা ব্যাংক শাখায় নির্বাচনী ট্রেজারী চালানের টাকা জমা দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে তিনি তার পিতা আলহাজ্ব গনি সরদার ও পরিবারের সদস্য সহ নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নের জন্য ব্যাংকে সরকার কর্তৃক নির্ধারিত টাকা জমা দিয়েছেন। একই দিনে তিনি অনলাইনে মনোনয়ন দাখিল করবেন বলেও জানা গেছে।

মনোনয়নের টাকা জমা প্রদান শেষে ব্যাংক থেকে বেরিয়ে তিনি উপস্থিত গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বলেন-সরকার যেহেতু একটা সুষ্ঠু গনতান্ত্রিক নির্বাচন করতে বদ্ধপরিকর সেহেতু আমি বিশ্বাস করি জনগন আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।

এসময় তিনি আরো বলেন- আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করলে আমি একটি জবাব দিহিতা মূলক উপজেলা গড়তে চাই। জনগনের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে যা যা করা দরকার তিনি করবেন বলেও আশা প্রকাশ করেন তিনি


Top