আজ || বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
শিরোনাম :
  তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ    
 


অধ্যাপক কালিদাসকে শ্রদ্ধা নিবেদন ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল

না ফেরার দেশে চলে গেলেন কপিলমুনি কলেজের পদার্থ বিজ্ঞানের প্রাক্তন অধ্যাপক কালিদাস চন্দ্র চন্দ। কয়েক দিন আগে অসুস্থ হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে আইসিইউতে লাইফ সাপোর্টে থাকাবস্থায় আজ শুক্রবার ভোর ৪টা ৪৫ মিনিটে মৃত্যুবরণ করেন।

মৃত্যুর পর তার মরদেহ নিয়ে যাওযা হয় দীর্ঘ দিনের কর্মস্থল কপিলমুনি কলেজে। সেখানে তার সহকর্মীসহ শিক্ষক-কর্মচারী ও পরিচালনা পরিষদের সদস্যরা ফুল দিয়ে তাকে শ্রদ্ধা জানান।

এরপর তার মরদেহ নিয়ে যাওয়া হয় স্বপ্নের প্রতিষ্ঠান অনির্বাণ লাইব্রেরী চত্ত্বরে। সেখানে সর্বস্তরের মানুষের শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় ফুলের শ্রদ্ধা নিবেদন করেন খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল।


Top