আজ || শনিবার, ১১ মে ২০২৪
শিরোনাম :
  তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা      
 


তালায় ১২ থেকে ১৮ বছর বয়সের শিক্ষার্থীদের মাঝে টিকা কার্যক্রমের উদ্বোধন

 তালায় ১২ থেকে ১৮ বছর বয়সের শিক্ষার্থীদের (কোভিড-১৯) করোনাভাইরাসের টিকা দেওয়া শুরু হয়েছে। রবিবার (৯ জানুয়ারি) সকালে তালা উত্তরণ আইডিআরটিতে শিক্ষার্থীদের মাঝে এই করোনা টিকা কার্যক্রমের উদ্বোধন করা হয়।

কার্যক্রমের আওতায় তালা মহিলা কলেজ, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়, সরকারী কলেজ, শালিখ কলেজসহ কয়েকটি শিক্ষা প্রতিতষ্ঠানের ৪০০১ জন শিক্ষার্থীকে করোনা টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ প্রদান করা হয়।

এসময় তালা উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ রাজীব সরদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার আতিয়ার রহমান, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়র অধ্যক্ষ এনামুল ইসলাম, মহিলা কলেজের উপাধ্যক্ষ সফিকুল ইসলাম, মহিলা কলেজের প্রভাষক সুতপা রাহা টুম্পা প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আতিয়ার রহমান জানান, উপজেলার ১২৩টি শিক্ষা প্রতিষ্ঠানের ১২-১৮ বছর শিক্ষার্থীদের ৯ জানুয়ারি থেকে ১২ জানুয়ারি পর্যন্ত এই টিকা দেওয়া হবে। এর আওতায় ৩৩ হাজার ২শ ৩জন শিক্ষার্থী টিকা দিতে পারবেন। উত্তরণ আইডিআরটি ও কুমিরা মহিলা ডিগ্রী কলেজে এই টিকা দেওয়া হবে।


Top