আজ || বুধবার, ১৫ মে ২০২৪
শিরোনাম :
  তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন    
 


টুঙ্গিপাড়া ও কোটালিপাড়ার পতিত জমিতে উৎপাদিত শাকসবজি ও ফলমূল গণভবনে

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া ও কোটালিপাড়ার পতিত জমিত উৎপদন করা শাকসবজি ও ফলমূল গণভবনে আনা হয়েছে। বুধবার (৫ এপ্রিল) সকালে সেসব গণভবনে পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসব তথ্য জানান। তিনি প্রধানমন্ত্রীর শাকসবজি ও ফলমূল পরিদর্শনের কয়েকটি ছবিও পোস্ট করেন।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব ক্যাপশনে লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ০৫ এপ্রিল ২০২৩ বুধবার সকালে গণভবনে প্রধানমন্ত্রীর নেয়া বিশেষ উদ্যোগের অংশ হিসেবে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া ও কোটালিপাড়ার পতিত জমিতে উৎপাদিত শাকসবজি ও ফলমূল গণভবনে আনা হলে পরিদর্শন করেন।’ 

এর আগে গত ৭ জানুয়ারি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউনিয়নের পুবের বিলে পৈতৃক জমি পরিদর্শন করেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

 

জলাভূমির অন্তর্গত এ অঞ্চলের জমিগুলো বছরে ১২ মাসের ৮ থেকে ৯ মাসই পানির নিচে পড়ে থাকে। সেখানে ভাসমান বেডে সবজি ও অন্যান্য ফসল উৎপাদন করে জমিগুলো চাষযোগ্য করার জন্য নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

 


Top