আজ || বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
শিরোনাম :
  তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ    
 


চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ

হালের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদের শুভ জন্মদিন শুক্রবার (২৯ মার্চ)। জীবনের ৩৩ বসন্ত পেরিয়ে ৩৪ পা রাখলেন তিনি। ক্যারিয়ারে এখন পর্যন্ত অনেক নাটক, টেলিফিল্ম ও সিনেমা উপহার দিয়েছেন সিয়াম। বিজ্ঞাপনেও বিচরণ রয়েছে তার। বর্তমান প্রজন্মের সফল নায়কদের একজন তিনি। শুধু অভিনয় নয়, ব্যক্তিত্বের জন্যও বেশ জনপ্রিয় সিয়াম।

১৯৯০ সালের আজকের এই দিনেই ঢাকায় জন্মগ্রহণ করেন সিয়াম। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়। বাবা-মায়ের একমাত্র সন্তান তিনি। যুক্তরাজ্যে নর্থাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে উচ্চতর ডিগ্রি নিয়ে পড়াশোনা সম্পন্ন করেন সিয়াম।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের মাধ্যমে মিডিয়ায় পা রাখেন সিয়াম। পরে ২০১৪ সালে ‘ভালোবাসা ১০১’ নাটকের মাধ্যমে ছোট পর্দায় অভিনয় জীবন শুরু করেন তিনি। প্রথম নাটকেই দর্শকদের নজর কাড়েন এই অভিনেতা।

বর্তমানে বড় পর্দায় চুটিয়ে কাজ করছেন সিয়াম। মাত্র কয়েকটি সিনেমা করেই নিজের অভিনয়ের নৈপুণ্যতায় দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন এই তারকা। ২০১৮ সালে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে সিনেমায় অভিষেক হয় তার।

প্রথম সিনেমা ‘পোড়ামন টু’ মুক্তির পর ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন সিয়াম। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি এই অভিনেতাকে। একে একে উপহার দিয়েছেন বেশ কয়েকটি হিট সিনেমা।

তিনবার মেরিল-প্রথম আলো পুরস্কারসহ সানসিল্ক আরটিভি স্টার অ্যাওয়ার্ড, বাচসাস পুরস্কার, ভারত-বাংলাদেশ চলচ্চিত্র পুরস্কার ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারও রয়েছে সিয়ামের ঝুলিতে।

সিয়ামের উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে— ‘দহন’, ‘বিশ্বসুন্দরী’, ‘শান’, ‘দামাল’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘অন্তর্জাল’, ‘পাপ পুণ্য’সহ আরও অনেক।


Top