আজ || সোমবার, ০৬ মে ২০২৪
শিরোনাম :
  অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ       বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা    
 


সাতক্ষীরার কলারোয়ায় পঙ্গু এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

সাতক্ষীরার কলারোয়ায় পঙ্গু এক বৃদ্ধের ঝুলন্ত লাশ নিজ বাড়ি থেকে উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটেছে কলারোয়া উপজেলার চন্দনপুর গ্রামের গয়ড়া গ্রামে।

কলারোয়া থানার ওসি শেখ মুনীর উল গিয়াস জানান, দুপুরে পরিবারের পক্ষ থেকে পাঠানো খবরে জানতে পেরে পুলিশ এক পা না থাকা পঙ্গু বৃদ্ধ সাবেদ আলী (৬৩) এর লাশ উদ্ধার করে বিকেলে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পঠিয়েছে।

প্রাথমিক তদন্ত ও পরিবারের বক্তব্যর বরাতে ওসি শেখ মুনীর উল গিয়াস জানান, গয়ড়া গ্রামের মৃত মওলা বক্স মোল্যার ছেলে সাবেদ আলী এক সময় চা বিক্রি করে জীবিকা নির্বাহ করতো। বেশ কয়েক বছর আগে সাবেদ আলীর পায়ে গ্যাংগ্রিণ হলে পা কেটে ফেলতে হয়। এরপর থেকে নানা রোগে আক্রান্ত হয়ে সাবেদ বাড়িতে পড়েছিল। রবিবার দুপুর সাড়ে এগারটা-বারটার দিকে সাবেদের পুত্রবধু ঘরে ঢুকে দেখতে পায় পঙ্গু সাবেদ ঘরের আড়ায় দড়িতে ঝুলে আছে। ঝুলন্ত সাবেদকে নামানোর পর মৃত দেখে তারা পরিবারের পক্ষ থেকে পুলিশে খরব দেয়।

এদিকে সাবেদের স্ত্রী রুপিয়া খাতুন জানান, তার স্বামী সাবেদ ও তার পুত্র বধু রেশমা খাতুন দুজনে সবসময় নানা কারণে কথা কাটাকাটি ও ঝগড়া করতো।
ছেলে জামাল হোসেন জানান, এ ঘটনায় প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা হয়েছে কলারোয়া থানায়। কোন মামলার দায়িত্ব গ্রহণ করছে না তার পরিবার। #


Top