আজ || রবিবার, ১৯ মে ২০২৪
শিরোনাম :
 


দাম্পত্য সুখের রহস্য ফাঁস করলেন বিদ্যা

বিয়ের পরে দাম্পত্য কেমন কাটবে, তা নিয়ে অনেকেই দুশ্চিন্তায় ভোগেন। কিন্তু চাইলেই ভালো থাকা যায়। অন্তত অভিনেত্রী বিদ্যা বালন এমনই মনে করেন।

২০১২ সালে প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেন বিদ্যা। তার পর থেকেই সুখেই সংসার করছেন তাঁরা। কিন্তু কী ভাবে রয়েছেন তাঁরা সুখে, সেই রহস্যই ফাঁস করলেন তিনি।

বিদ্যার কথায়, অনেকেই নিজেদের সঙ্গীকে টেকেন ফর গ্রান্টেড করেন বিয়ের পরে। অর্থাৎ ভেবেই নেন, সঙ্গীকে যথাযথ গুরুত্ব বা সময় না দিলেও চলবে। এই বিষয়টি খুবই ভয়ঙ্কর বলে মনে করেন বিদ্যা। তিনি মনে করেন, এমনটা ঘটতে থাকলেই দাম্পত্য নিয়ে বিশেষ আগ্রহ ও আনন্দ বিদায় নেয়। তাই সঙ্গীকে টেকেন ফর গ্রান্টেড না করে গুরুত্ব দিলে তবেই একটি বিয়ে সফল হয়।

বিয়ে সম্পর্কে বলতে গিয়ে বিদ্যা বলেন, বিয়ের সঙ্গে অনেক রকমের কাজ ও দায়িত্ব জড়িয়ে থাকে। যেহেতু যার সঙ্গে বিয়ে হয় তার সঙ্গে আমরা বড় হইনি, তাই অনেক কাজ থাকে। কিন্তু সঙ্গীকে টেকেন ফর গ্রান্টেড করা খুবই সহজ বিষয়। আর সেটা সত্যিই ভয়ঙ্কর। তখনই বিয়ে থেকে মানুষ আগ্রহ হারাতে থাকে।

তিনি আরও বলছেন, এই আট বছরে আমি বুঝেছি যে সঙ্গীকে টেকেন ফর গ্রান্টেড করা উচিত নয়। তাহলেই দাম্পত্য আনন্দের হয়। তা না হলেই একঘেঁয়ে লাগতে থাকে। দাম্পত্য সুখের করে তুলতে অনেক কিছু করতে হয়।

প্রসঙ্গত, এই মুহূর্তে শেরনি ছবির জন্য ব্যস্ত বিদ্যা। এই ছবির পরিচালনা করেছেন অমিত মাসুরকার।


Top