আজ || সোমবার, ০৬ মে ২০২৪
শিরোনাম :
  তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ       বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ    
 


তালায় যুবলীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

তাপস সরকার ::

তালা উপজেলা যুবলীগের উদ্যোগে পদযাত্রার নামে বিএনপি-জামাতের সন্ত্রাস,সহিংস রাজনীতি,প্রকাশ্যে অস্ত্রের মহড়া জনগণ ও পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে উপজেলা স্মৃতিসৌধ চত্বর থেকে একটি প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে স্মৃতিসৌধ চত্বরে শেষ হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় সভায় যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোলের সঞ্চালনায় বক্তব্য রাখেন তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার,জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক প্রভাষক প্রনব ঘোষ বাবলু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন বিশ্বাস,  উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাক খান সিরাজুল ইসলাম, তেঁতুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য আলাউদ্দীন সরদার।

এসময় মাগুরা ইউনিয়ন যুবলীগের আহবায়ক আতাউর রহমান, আলমগীর হোসেন, আবু সাইদ মিঠু, খলিলুর রহমান, দেলোয়ার হোসেন, আরিফুল ইসলাম মিলন, সরদার কামরুল ইসলাম, উত্তম কুমার ঘোষ, দিবাশীষ হরি, মফিজুল ইসলাম, রিয়াজুল খান, আফজাল খান সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তরা বলেন পদযাত্রার নামে বিএনপি ও জামায়াত দেশব্যাপী সন্ত্রাসী কর্মকা- করছে। তাদের এই কার্যক্রম জনগণকে সাথে নিয়ে প্রতিরোধ করতে হবে।


Top