আজ || বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
শিরোনাম :
  সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ    
 


তালায় পানির ফিল্টারের উদ্বোধন

সাতক্ষীরার তালায় পানির ফিল্টারের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় তালা উপজেলায় সরুলিয়া ইউনিয়নের যুগীপুকুরিয়া গ্রামে পানির ফিল্টারের উদ্বোধন করা হয়।

গ্লোরি এবং টিস কোম্পানি লিমিটেড ও এসকে কোম্পানি অর্থায়নে জিএটিসি বিডি লিঃ পানির ফিল্টার তৈরি কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিএটিসি বিডি লিঃ ম্যানেজার দক্ষিণ কোরিয়া থেকে আগত মি: কিম ও মিস জিউয়ান, জোনাল ম্যানেজার নেলসন আভাষ বিশ^াস, আঞ্চলিক ব্যবস্থাপক মাইকেল সরকার প্রমুখ।

এ সময় প্রতিনিধিবৃন্দ বিভিন্ন ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, এই বিশুদ্ধ পানির ফিল্টার থেকে এলাকাবাসি প্রতিদিন ২০ হাজার লিটার পানি বিনামূল্যে নিতে পারবে।


Top