আজ || শনিবার, ১৮ মে ২০২৪
শিরোনাম :
  তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ    
 


খুলনার পাইকগাছা উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলীর ইন্তেকাল

খুলনা জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক বর্তমান পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলী (৭০) আর নাই।

গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে তিনি খুলনার বাসায় অসুস্থ্য হয়ে পড়লে দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন (ইন্নালিল্লাহি………. রাজিউন)। মরহুমের স্ত্রী ও তিন ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রয়েছে। বর্ষিয়ান এই রাজনৈতিক নেতার মৃত্যুর সংবাদে জেলা ও উপজেলার রাজনৈতিক অঙ্গন সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন।

২০১৯ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি পাইকগাছায় অবস্থান করে করোনা ও ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলায় মানবিক দৃষ্টান্ত স্থাপন করেন। বর্তমানে তিনি সরদার আবু হোসেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও ফসিয়ার রহমান মহিলা কলেজের পরিচালনা পর্ষদের সদস্য সহ বিভিন্ন প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন। গত ১২ জুলাই তিনি অসুস্থ্য হয়ে পড়েন। উপজেলা চেয়ারম্যান হিসেবে তিনি সর্বশেষ গত ১৪ জুলাই ইউএনও জুলিয়া সুকায়নাকে বিদায় এবং নবাগত ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর যোগদান অনুষ্ঠানে অল্প সময়ের জন্য উপস্থিত হন। এরপর ১৬ জুলাই বৃহস্পতিবার তিনি অসুস্থ্য অবস্থায় পাইকগাছা থেকে খুলনায় নিজ বাসভবনে যান। সেখানে গিয়ে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এদিকে গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, পাইকগাছা-কয়ারর সংসদ সদস্য আলহাজ্ব মো: আক্তারুজ্জামান বাবু, সাবেক সংসদ সদস্য এড. সোহরাব আলী সানা, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, সাবেক ইউএনও জুলিয়া সুকায়না, নবাগত ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, লোনাপানি কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ লতিফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির বরণ মন্ডল, অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, সহ-সভাপতি সমিরন সাধু, যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারম্যান স.ম বাবর আলী ও মোঃ রশীদুজ্জামান মোড়ল, বিএমএ’র কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও আওয়ামীলীগ নেতা ডাঃ শেখ মোহাঃ শহীদ উল্লাহ, সাবেক এমপি পুত্র ও আওয়ামী লীগনেতা শেখ মনিরুল ইসলাম, আ’লীগ নেতা ইঞ্জিনিয়ার প্রেম কুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী,  প্রভাষক ময়নুল ইসলাম, যুবলীগের শেখ আনিছুর রহমান মুক্ত, এমএম আজিজুল হাকিম, কাজী জাহাঙ্গীর হোসেন, ছাত্রলীগের পার্থ প্রতিম চক্রবর্তী, রায়হান পারভেজ রনি সহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


Top