আজ || রবিবার, ১৯ মে ২০২৪
শিরোনাম :
 


কেশবপুরে মানবিক সহায়তা দেওয়াকে কেন্দ্র করে হালমা আহত ৭

কেশবপুরে ভিজিএফ কর্মসূচির আওতায় সরকারি মানবিক সহায়তা দেওয়াকে কেন্দ্র করে পৌর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদের সমর্থকদের উপর হালমা চালিয়ে মারপিট করে ৭ জনকে আহত করেছে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুলের সমর্থকরা বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত ৭ জনকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এর মধ্যে ২ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থালে হাজির হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে পৌর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানান,ভিজিএফ কর্মসূচির আওতায় সরকারি মানবিক সহায়তা দেওয়াকে কেন্দ্র করে শুক্রবার সকাল ১১টার দিকে বালিয়াডাঙ্গা সাইক্লোন সেন্টারে ভিজিএফ কর্মসূচির আওতায় অসহায় ও দরিদ্রদের মাঝে ৪শ ৫০ টাকা করে সরকারি সহায়তা দেওয়ার সময় আবুল কালাম আজাদ ও শেখ এবাদত সিদ্দিক বিপুলের সমর্থকদের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে শেখ এবাদত সিদ্দিক বিপুলের সমর্থকরা আমার সমর্থকদের উপর হালমা চালিয়ে মারপিট করে ৫ জনকে আহত করে।

আহতরা হলেন,আবুল কালাম আজাদের স্ত্রী ফতেমা বেগম(৩৫),ভাইপো সোহান(২৫),রাজু(২৫)আব্দুস কুদ্দুস(২৭),নাজমুল(২২),আব্দুস সালাম(২১),জসীম উদ্দিন(৪৫)। আহত ৭ জনকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এরিপোর্ট লেখা পর্যন্ত কেশবপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে আবুল কালাম আজাদ জানান।এব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল বলেন,আবুল কালাম আজাদের সমর্থকরা আমার সমর্থকদের উপর হামলা চালিয়ে মারপিট করে আহত করে।


Top