আজ || রবিবার, ১৯ মে ২০২৪
শিরোনাম :
 

আসবাবপত্র ভাংচুর, স্বর্ণের চেইন ও নগদ টাকা লুট


কেশবপুরে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ২

কেশবপুরে জমি জমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ২ জন গুরুত্ব আহত, আসবাবপত্র ভাংচুর, স্বর্ণের চেইন ও নগদ টাকা লুট করার অভিযোগ পাওয়া গেছে।

গুরুত্ব আহত ব্যক্তিদের কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহতের বাবা সাকাত আলী বাদি হয়ে ২ জনের নাম উল্লেখসহ ৪/৫ জনকে অজ্ঞাত নামা করে কেশবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মঙ্গলকোট (পাঁচপোতা) গ্রামের গোপাল মোড়লের ছেলে সাকাত আলীর সঙ্গে একই গ্রামের লুৎফর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৩৫) ও মৃত রহমত আলীর ছেলে মশিয়ার রহমানের (৩০) সাথে জমি জমা সংক্রান্ত পূর্ব বিরোধ চলে আসছে।

তারই জের ধরে গত সোমবার রাতে সাকাত আলীর ছেলে রফিকুল ইসলাম নিজেদের পোল্ট্রী মুরগীর ফার্মের টিন কিনার জন্য নগদ ৭১ হাজার টাকা নিয়ে নিজের ব্যাটারী চালিত ভ্যানে করে মঙ্গলকোট বাজারে আসার প্রতিমধ্যে প্রতিপক্ষের বাড়ির সামনে আসলে প্রতিপক্ষ শফিকুল ইসলাম ও মশিয়ার রহমানসহ ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তি ভ্যানের গতিরোধ করে তাদের হাতে থাকা লোহার রড, সাইজ কাঠ, সাবল ও বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি ভাবে মারপিট করে গুরুত্ব আহত করে। এ সময় রফিকুল ইসলামের কাছে থাকা নগদ ৭১ হাজার টাকা প্রতিপক্ষরা জোর পূর্বক ছিনিয়ে নেয়।

তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে। তার চিকিৎসার কাজে বাড়ির লোক জন ব্যস্ত থাকায় প্রতিপক্ষ শফিকুল ইসলাম ও মশিয়ার রহমানের নেতৃত্বে ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তি রফিকুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে বিভিন্ন প্রকারের আসবাবপত্র ভাংচুর করে।

ওই সময় রফিকুল ইসলামের স্ত্রী আনজুয়ারা খাতুন (৩০) প্রতিবাদ করায় তাকেও মারপিটসহ পরনের শাড়ী কাপড় ও গায়ের ওড়না টেনে হিচড়ে শ্লীলতাহানী ঘটায়। এ সময় তাকে অন্য একটি ঘরের ভেতর আট রেখে বসত ঘরের টিনের বাক্স ভেঙ্গে জমি বিক্রির নগদ ১ লক্ষ ১৯ হাজার টাকা ও ৫২ হাজার টাকা মূলের বার আনা ওজনের স্বর্ণের চেইন বের করে নিয়ে যায়।
এ ব্যাপারে কেশবপুর থানার এসআই অনিমেস বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Top